×
বিনোদন

কালো পোশাকে উন্মুক্ত উরু, বোল্ড অবতারে স্বপ্নচারিনী শুভশ্রী ঝড় তুললেন নেটদুনিয়ায়

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhqshree Ganguly)।অনেক বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছেন তিনি। দর্শকদের একাধিক হিট সিনেমা উপহারও দিয়েছেন। বর্তমানে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে জুটি বাঁধার পর, বেশ ভিন্ন স্বাদের সিনেমাতে দেখা মিলছে তার।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

চলতি বছরে ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বৌদি ক্যান্টিন’ সিনেমাগুলিতে মুখ্য চরিত্রে ছিলেন শুভশ্রী গাঙ্গুলী। এছাড়া খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’, যেখানে এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। ওই সিনেমার প্রথম লুক সামনে আসতেই, প্রশংসার ঝড় উঠেছে দর্শকমহলে।

এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ শুভশ্রী। মাঝে মধ্যেই নিজের বিভিন্ন লুকের মাধ্যমে চর্চার কেন্দ্রবিন্দু আসেন তিনি। সম্প্রতি বড় দিনের এক পার্টিতে সকলকে নিয়ে উপস্থিত ছিলেন তিনি আর সেখানেই বিশেষ কয়েকটি বোল্ড লুকের ফটো ইতিমধ্যে ভাইরাল হয়েছে দুনিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

Shared post on

পার্টিতে শুভশ্রীর পরনে ছিল একটি কালো রঙের থাইস্লিট পার্টি ড্রেস। এর সাথে বোল্ড মেকআপে নিজেকে সাজিয়ে তুলেছিলেন তিনি। এই বেশে হোটেল রুমে কখনো দাঁড়িয়ে, কখনো বসে, বিভিন্ন ভাবে অনুরাগীদের সামনে নিজেকে নিজে ধরেছিলেন। তার এই বোল্ড লুকের ফটোগুলি স্বাভাবিকভাবেই নেটিজেনদের কাছে অধিক প্রশংশিত হয়েছে। কেউ কেউ আবার তাকে ‘আশ্চর্যময়ী’ বলে মন্তব্য করেছে।

Advertisements