×
বিনোদন

ফের পুরনো চাবুক ফিগারে ক্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী শুভশ্রী! মুগ্ধ নেটবাসী

Advertisements
Advertisements

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhashree Ganguly)। বহু বছর ধরে নানান সিনেমার মাধ্যমে দর্শক মনে একাংশ জায়গা দখল করে নিয়েছেন তিনি। সুদূর বর্ধমান থেকে কলকাতার টলি
ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেওয়ার জার্নিটা অতটাও সহজ ছিল না অভিনেত্রীর! তবুও নানান চড়াই-উতরাই পেরিয়ে, আজ সাফল্যের চরম শিখরে পৌঁছেছে সে। বর্তমানে বিভিন্ন ভিন্ন স্বাদের সিনেমার মাধ্যমে তার জনপ্রিয়তা আরো বেড়ে চলেছে।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

২০০৭ সালে মাত্র ১৭ বছর বয়সে টলিউড (Tollywood ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন অভিনেত্রী। এরপর নানান কমার্শিয়াল সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে তার। ২০১৭ সালে পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সাথে বাগদান পর্ব সারেন তিনি, এরপরে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন তার সাথে। বিয়ের মাত্র দু বছরের মধ্যে মা হন শুভশ্রী, বর্তমানে অভিনেত্রীর আরো এক দায়িত্ব হলো সন্তান সামলানো।

ছোট্ট ছেলে ইউভেনকে নিয়ে প্রায়শই নানান ভিডিও অভিনেত্রী তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটবাসীরা এগুলো দেখে খুব আনন্দিত হলেও, মা হওয়ার পর শুভশ্রীকে শুনতে হয়েছে নানান কথা। স্বাভাবিকভাবেই যে কোন মেয়ে মা হলে তার কিছু শারীরিক পরিবর্তন আসে, তার ব্যতিক্রমী ছিল না অভিনেত্রী নিজেও। চেহারার বিপুল পরিবর্তন আসার সাথে সাথে, তার শরীরে মেদ জমাট বেঁধেছিল। তার জন্য অনেকেই তাকে নিয়ে ট্রোল করেছিল, ভেবেছিল এখানেই হয়তো তার অভিনয় জীবন শেষ!

 

View this post on Instagram

 

Shared post on

কিন্তু না এর যোগ্য জবাব ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী নিজেই! মা হওয়ার পরেও, একাধিক ছবির শুটিংয়ের কাজে বর্তমানে ব্যস্ত রয়েছেন তিনি। আর চেহারার কথা তো না বললেই নয়; নিজেকে পাল্টে একেবারে পুরনো শুভশ্রী লুকে ফিরিয়ে এনেছেন। চাবুক ফিগারে অন্য যেকোনো অভিনেত্রীকে বর্তমানে মাত দিচ্ছেন শুভশ্রী ওরফে ‘ইউভান-জননী’। সম্প্রতি তাকে সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে একটি সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাকে, যার সাথে অভিনেত্রীর চড়া মেকআপ এবং ম্যাচিং হাইহিলে দর্শকদের নজর আটকেছে।

Advertisements