বিনোদন

চারটে বছর নষ্ট করেছি”! দেবের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শুভশ্রী

টলিউডের পাতায় খুব জনপ্রিয় দুটি নাম ‘দেব’ (Dev) এবং ‘শুভশ্রী’ (Shubhashree Ganguly); একসময় এই দুই জুটি বাংলা ইন্ডাস্ট্রিকে বিনোদনমূলক সিনেমা উপহার করেছিল। দেব ও শুভশ্রীর জুটি একসময় জনপ্রিয়তা পেয়েছিল অধিক পরিমাণে। কিন্তু কিছু সময় পর হঠাৎই বিলীন হয়ে যায় সেই জুটি। অনস্ক্রিন, অফস্ক্রিন দুই জায়গাতেই আর দেখা মেলে না একসাথে সেই জুটির। তবে ‘শুভশ্রী গাঙ্গুলী’ নিজেদের জুটির পাশাপাশি, একাও নিজেকে সিনেমা জগৎ থেকে বেশ কিছুটা দূরে সরিয়ে নিয়েছিল। কিন্তু তার কারণ কি!

‘চ্যালেঞ্জ’ (২০০৯), ‘পরান যায় জ্বলিয়া রে’ (২০০৯), ‘রোমিও’ (২০১১), ‘খোকাবাবু’ (২০১২), ‘খোকা ৪২০’ (২০১৩) এরকম বহু জনপ্রিয় সিনেমাতে দেব ও শুভশ্রী-কে একসাথে অভিনয় করতে দেখা গিয়েছিল কিন্তু এরপর হঠাৎই সিনেমা জগত থেকে সরে গিয়েছিল শুভশ্রী গাঙ্গুলী। জি বাংলার (zee bangla) জনপ্রিয় রিয়ালিটি শোতে দেবশঙ্কর হালদারের সামনে, শুভশ্রী কোন একজনের নাম না করে বলেছিল; “সেই ব্যক্তির জন্য তার জীবনের চার বছর নষ্ট হয়ে গিয়েছিল”! পরান যায় জ্বলিয়া-র পর সিনেমা জগত থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিল শুভশ্রী।

তবে বর্তমানে সময় এগিয়ে গেছে অনেকটাই। দেব অন্য গতির সিনেমাতে নাম লিখিয়েছে এবং শুভশ্রীও পরিচালক ‘রাজ চক্রবর্তী’ (Raj Chakraborty)র সাথে বৈবাহিক জীবন কাটানোর পাশাপাশি সিনেমা জগতে ভালই দক্ষতা দেখিয়ে চলেছে। ইতিমধ্যে মা-ও হয়েছেন অভিনেত্রী, সবমিলিয়ে দর্শকদের মনের মত হয়ে উঠেছেন অভিনেত্রী বর্তমানে।

Related Articles