বিনোদন

Subhashree Ganguly: এক ধাক্কায় বাড়লো বয়স, ‘ইন্দুবালা’ রূপে এসে সকলকে চমকে দিলেন শুভশ্রী

লেখক ‘কল্লোল লাহিড়ী’র (Kallal Lahiri) “ইন্দুবালা ভাতের হোটেল” উপন্যাস আমাদের অনেকেরই খুব প্রিয়। আর এবার ‘ইন্দুবালা’র পাঠকদের জন্যই সুখবর দিলে অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলি’ (Subhashree Ganguly)। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি তিনি এক পোস্টার শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে এক বয়স্ক মহিলা এক হাতা ভাত ধরে রয়েছেন। হ্যাঁ! তিনিই অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলি’ (Subhashree Ganguly)।

কিছুদিন আগেই পেরিয়েছে তাঁর ছেলে ‘ইউভান’র (Yuvaan) ২ বছরের জন্মদিন। সুইজারল্যান্ড, প্যারিস ঘুরে তিনি ফিরে এসেছেন দেশে। আর দেশে ফিরেই চমকে দিয়েছে দর্শকদের। পরিচালক ‘দেবালয় ভট্টাচার্য’ (Debaloy Bhattacharya) পরিচালিত সিরিজে কাজ করেছেন তিনি। বলা বাহুল্য, এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে কাজ করলেন ‘শুভশ্রী’ (Subhashree)। আর প্রথম চমকেই বাজিমাত করেছেন তিনি। ইন্দুবালা হিসাবে শুভশ্রীর প্রথম পলকেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।


সেই তালিকার মধ্যে অবশ্য রয়েছেন সেলেব্রিটিরাও। গায়িকা ‘ইমন চক্রবর্তী’ (Iman Chakraborty) থেকে শুরু করে অভিনেত্রী ‘দেবলিনা কুমার’ (Deblina Kumar), ‘অনিন্দিতা বোস’ (Anindita Bose), অভিনেতা ‘অঙ্কুশ’ (Ankush) কে নেই সেখানে। অগণিত ভক্তদের পাশাপাশি ‘শুভশ্রী গাঙ্গুলির’ (Subhashree Ganguly) শেয়ার করা পোস্টে কমেন্ট করেছেন সকলে। সম্প্রতি মহালয়ার ট্রেলার প্রকাশ করেছে জি বাংলা। তার মধ্যে মা দুর্গার অভিনয় করতে দেখা গিয়েছে ‘শুভশ্রী গাঙ্গুলি’কে (Subhashree Ganguly)। ভিডিও ক্লিপ প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কটাক্ষের স্বীকার হয়েছিলেন তিনি। কিন্তু এবার ঠিক তার বিপরীত। ইন্দুবালা রুপে দর্শকদের মন জয় করলেন তিনি।

Related Articles