Thursday, December 9, 2021

মালদ্বীপে বিকিনি পড়ে স্বামী রাজের সঙ্গে ফ্লোটিং ব্রেকফাস্ট সারলেন অভিনেত্রী শুভশ্রী, মুহূর্তে ভাইরাল সেই দৃশ্য

এতদিন বলিউড তারকাদের ফেভারিট হলিডে স্টেশন ছিল মালদ্বীপ (Maldives)। এখন টলিউড (Tollywood) তারকারাও ভীড় জমাচ্ছে সেখানে। এইতো একে একে অঙ্কুশ-ঐন্দ্রিলা থেকে দেব-রুক্মিণী, এমনকি শ্রাবন্তীও ছেলে ও হবু বৌমাকে নিয়ে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। এবার ছেলে ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রী (Raj-Subhashree) পারি দিয়েছেন মালদ্বীপে। প্রথমে শুভশ্রী ভেজা চুলে লাস্যময়ী রূপে ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

এছাড়া রাজও (Raj Chakraborty) নিজের সোশ্যাল পেজ থেকে শেয়ার করেছেন মালদ্বীপ ভ্রমণের ছবি। এক বছরের ইউভানও (Yuvaan Chakraborty) যে তার প্রথম বিদেশ ভ্রমন খুব উপভোগ করছে তাও দেখা গেছে। রাজের সঙ্গে রোম্যান্টিক মুডে দেখা দিয়েছে শুভশ্রীকে। সোশ্যাল হ্যান্ডেলে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই।

এবার সকাল সকাল মালদ্বীপের সমুদ্রের সামনে ভাসমান রিসর্টের সুইমিংপুলে ফ্লোটিং ব্রেকফাস্ট (Floating Breakfast) করার মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী। শুভশ্রীর (Subhashree Ganguly) পরনে রয়েছে বিকিনি। সামনে ট্রেতে সাজানো রয়েছে নানান ফল, খাবার পানীয়। রাজও রয়েছেন শুভশ্রীর শেয়ার করা ছবিগুলির মধ্যে রয়েছেন রাজ। রাজকে শ্যাম্পেইন থেকে পানীয় গ্লাসে ঢালতে দেখা গেছে। এমনকি চিয়ার্স করেছেন তারা দুজনে। তাঁদেরকে ভালোবাসায় ভরিয়েছেন ভক্তরা সেই ছবিতে।

⚡ Trending News

আরও পড়ুন