বিনোদন

ভাতের হোটেল খুলবেন অভিনেত্রী শুভশ্রী

রান্নাঘরে কিছুই করতে দেন না শাশুড়ি। ভাতের ফ্যান গালা থেকে সবজি কাটা কোনো কিছুই ঘরের বউয়ের জন্য নয়। সবটা হয় নিজে করেন কিংবা ঘরের বাবুর্চি করে। এহেন, ঘরের বউয়ের রান্নাঘরে যাওয়াই হয় না। কথা হচ্ছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে। একথা সত্যি যে বিয়ের পর থেকে রাজ চক্রবর্তী র মা তাকে রান্নাঘরের কাজ করতে দেন না। কারণ, একটাই – বৌমাকে নিজের মেয়ের মতন ভালোবাসেন। তার ধারণা বৌমা শ্যুটিং নিয়ে ব্যস্ত, সেটাই মন দিয়ে করুক, রান্নার জন্য বাবুর্চি আছে।

ভাতের হোটেল খুলবেন অভিনেত্রী শুভশ্রীএবারে, সেই শুভশ্রী নিজেই নিজের ফ্ল্যাটে বসে নানাবিধ পদ রান্না করছেন, একাই সবজি কাটছেন বটি দিয়ে, মশলা বাটছেন পাটায় মেঝেতে বসে, কোন সবজিতে কোন মশলা দেবেন সব শিখে নিচ্ছেন, একা হাতে করছেন। এককথায়, শুভশ্রী রাজের বহুতল ফ্ল্যাটে এখন রান্নার রমরমা। ভাবছেন কেসটা কি? কেস হল এটাই যে পরিণীতার মত শুভশ্রী ফিরছেন ইন্দু হয়ে। পূর্ববঙ্গের মেয়ে আসবে পশ্চিম বাংলায়। বিধবা, কোলে দুই সন্তান । কাজ করতে হবে খেতে হবে তো, সেই জন্যেই একটা ভাতের হোটেল খুলে ফেলেন। সেই হোটেলের নাম রাখেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’(indubala bhater hotel) ।

ভাতের হোটেল খুলবেন অভিনেত্রী শুভশ্রীকল্লোল লাহিড়ীর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি এই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ । পরিচালনায় রয়েছেন দেবালয় ভট্টাচার্য। অভিনয়ে শুভশ্রী, স্নেহা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, পারিজাত চৌধুরী সহ প্রমুখ। কলকাতা, বাংলাদেশ মিলিয়ে শ্যুটিং হবে। প্রায়, ১০ বছর পরে এসভিএফ প্রযোজনা সংস্থার হাত ধরে পুরোনো ফিল্ডে ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পাশাপাশি এই প্রথম ওয়েব সিরিজে ডেবিউ করছেন অভিনেত্রী। যারা শুভশ্রীর অনুরাগী এবং যারা এই উপন্যাস পড়েছেন তারা প্রত্যেকেই অধীর অপেক্ষায় রয়েছেন।

Related Articles