×
বিনোদন

ছবির এই বৃদ্ধাকে চিনতে পারছেন! টলিউডের অন্যতম সুন্দরী নামকরা অভিনেত্রী ইনি

Advertisements
Advertisements

হঠাৎই এক বৃদ্ধার ছবি বেশ ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে দেখা গেছে সাদা শাড়ি, চোখে মোটা পাওয়ারের চশমা এবং সাদা চুলের এক সুন্দরী বৃদ্ধাকে। ভালো করে খেয়াল করলেই বোঝা যাবে, সেটি আর কেউ নয় টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhashree Ganguly)। বর্তমানে নানান ভিন্ন স্বাদের সিনেমার মাধ্যমে দর্শক মনে একাংশ জায়গা করে নিয়েছেন তিনি। আর এবার এক নতুন কাজের জন্য একদম নয়া লুকে ধরা দিলেন তিনি।

Advertisements

কিছুদিন পরেই আসতে চলেছে কল্লোল লাহিড়ীর উপন্যাস অবলম্বনে ‘ইন্দুবালা ভারতে হোটেল’-এর সিরিজ। যেখানে ৭০ উর্ধ্ব বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী গাঙ্গুলী, বলাবাহুল্য মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। কয়েকদিনের মধ্যেই হইচইতে মুক্তি পাবে এই সিরিজ, যেখানে শুভশ্রীকে একদম নয়া লুকে দেখে সকলেরই চক্ষু চরক গাছ!

চলতি বছরে অভিনেত্রী অভিনীত হাবজি গাবজি, ধর্মযুদ্ধ বৌদি ক্যান্টিন প্রভৃতি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। মা হওয়ার পর কিছুদিন অবশ্য কাজ থেকে বিরতি নিয়েছিলেন তিনি, বর্তমানে একদম পুরোদমে কাজ করছেন শুভশ্রী। এর পাশাপাশি অবশ্যই ছেলে ইউভানকেও দেখছেন। তারই মধ্যেই এই অভিনেত্রীর এই লুকের ছবিটি দর্শকদের বিশেষ নজর কেড়েছে।

 

View this post on Instagram

 

Shared post on

মেকআপ যে সবকিছুই বদলে দিতে, সেটিই প্রমাণ করেছে তার এই লুক। কমার্শিয়াল ছবির দ্বারা অভিনয় জীবন শুরু করে, বর্তমানে তার এই বিশেষ চমক, অনুরাগীদের আরো মুগ্ধ করে চলেছে। সকলেই অপেক্ষাকৃত তার আসন্ন সিরিজের জন্য।

Advertisements