বিনোদন

কালো পোশাকে লাস্যময়ী, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। পূর্বে অন্যান্য কাজ করলেও ২০০৯ সালে নায়ক দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ’ সিনেমার মাধ্যমেই মূলত শুভশ্রী জনপ্রিয়তা লাভ করেছিলেন। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য্য দিয়ে খুব সহজেই তিনি দর্শকদের মন জয় করে দিয়েছিলেন। একের পর এক উল্লেখযোগ্য সিনেমায় মুখ্য চরিত্রে তিনি অভিনয় করেছেন। শুভশ্রী অভিনীত ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকা ৪২০’, ‘বস’, ‘অভিমান’, ‘পরিণীতা’ প্রভৃতি দর্শকমহল ও বক্সঅফিসে সমানভাবে ছাপ ফেলেছিল।

২০১৮ সালে টলিউডের প্রখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শুভশ্রী। বিয়ের পর রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘পরিণীতা’ সিনেমায় তিনি অভিনয় করেন, শুভশ্রীর অসাধারণ অভিনয়ের মাধ্যমে এই সিনেমা তাঁর ক্যারিয়ারের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ সিনেমার তালিকায় স্থান দখল করেছে।

২০২০ সালে জন্মগ্রহণ করে রাজ-শুভশ্রীর সন্তান ইউভান চক্রবর্তী (Yuvan Chakraborty)। তারপরেই সন্তান ও সংসার সামলে আবার কর্মজীবনে ফিরে আসেন শুভশ্রী। বর্তমানে তাঁর ঝুলিতে একের পর এক কাজ রয়েছে। বাবা যাদব পরিচালিত এক নতুন সিনেমার শ্যুটিং শুরু করেছেন তিনি। ‘ডক্টর বক্সী’ নামক এক মেডিক্যাল থ্রিলার সিনেমায় তিনি বনি সেনগুপ্ত ও পরমব্রতের সাথে কাজ করতে চলেছেন। এছাড়াও, রাজের পরিচালনায় ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’-তে শুভশ্রী মুখ্য ভূমিকায় রয়েছেন। পাশাপাশি, জি বাংলার রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর সাম্প্রতিকতম সিজনে তিনি বিচারকের আসন গ্রহণ করেছিলেন।

মাতৃত্বের কারণে স্বাভাবিকভাবে শুভশ্রীর ওজন বৃদ্ধি পেয়েছিল। ছেলে ইউভান স্তন্যপান করাকালীন সময়ে তিনি ডায়েট করেননি। তবে এখন জোরকদমে ডায়েটের পাশাপাশি শরীরচর্চাতেও মন দিয়েছেন অভিনেত্রী। ওজন বৃদ্ধির কারণে নিন্দুকেরা শুভশ্রীকে নিয়ে প্রচুর সমালোচনা ও ট্রোলিং লাগাতার চালিয়ে যাচ্ছিল। তবে সেইসব বিষয়ে শুভশ্রীর কোনো গুরুত্ব প্রদান করেননি। এইবার নিজের কঠোর পরিশ্রমের জোরে নিন্দুকদের মুখ বন্ধ করার জন্য তিনি উঠেপড়ে লেগেছেন।

মেদ ঝরানোর পর শুভশ্রীর টোনড শরীরের একের পর এক ছবি সম্প্রতি প্রকাশ্যে আসছে। ওয়েস্টার্ন পোশাকে তাঁর বিভিন্ন ফটোশ্যুটের ছবি হামেশাই ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই এক সাহসী ও খোলামেলা কালো রঙের পোশাকে অভিনেত্রীর দেখা মিলেছে। শর্ট-ওয়ান পিস নেটের এই পোশাকে নেটদুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছেন শুভশ্রী।

অ্যাক্সসেরিজ হিসেবে তাঁর মাথায় রয়েছে কালো রঙের এক টুপি ও পায়ে রুপোলিরঙা হিল জুতো, কালে তিনি রুপালি রঙের গোল দুল পরেছেন। বোল্ড এই পোশাকের ছবিতে তাঁর উরু রয়েছে সম্পূর্ণ উন্মুক্ত এবং পোশাকটি নেটের হওয়ার কারণে বক্ষবিভাজিকা একদম সুস্পষ্ট। খুব কম সময়ের মধ্যেই নেট দুনিয়ায় শুভশ্রীর এই সাহসী ছবি ভাইরাল হয়ে যায়।

Related Articles