বিনোদন

বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী শুভশ্রী! চিকন উড়ু দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তকূলের

টলিউডের (tollywood) এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শুভশ্রী গঙ্গোপাধ্যায়’ (Shubhashree Ganguly); ঘর-বাহির একসাথে সামলানোর যদি কোন উদাহরণ থাকে তাহলে তিনি সেটি! কিছুদিন আগেই বক্স অফিসে হিট করেছে শুভশ্রী ও পরমব্রত অভিনীত ‘বৌদি ক্যান্টিন’। আগামী দিনে শুভশ্রী অভিনীত ভিন্ন স্বাদের ছবি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ আসতে চলেছে ওটিটি প্লাটফর্মে; ছবির ফার্স্ট লুক ইতিমধ্যেই সামনে চলে এসেছে সকলের, যা দেখে প্রত্যেকেই শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

Shared post on

এইসবের পাশাপাশি মা হিসেবে সমস্ত দায়িত্বই পালন করেন তিনি। এছাড়া সংসারের প্রতিও যথেষ্ট দায়বদ্ধতা রয়েছে তার। কিছুদিন আগেই কালীপুজোতে লাল পাড় সাদা শাড়ি পড়ে নিয়ম পালন করতে দেখা গেছে তাকে, এটির দ্বারা একাধিক প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। অনেকেই তাকে বলেছে, “কি সুন্দর সবকিছু সামলাও তুমি”! নেটদুনিয়ার পাতাতেও নিজের ফ্যান-ফলোয়ার্সদের জন্য নিত্যনতুন অবতারের হাজির হন শুভশ্রী। সম্প্রতি এমনই এক বোল্ড লুকে ধরা দিলেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

হাইস্লিট কালো গাউন পরে বোল্ড লুকে, সম্প্রতি ইনস্টাগ্রামে দেখা গেছে রাজ-পত্নী শুভশ্রীকে। মা হওয়ার পর বাড়তি ওজনের জন্য একাধিক কু মন্তব্যের শিকার হয়েছিলেন তিনি! তবে তার এই ছবিগুলি দেখলে বোঝাই যাবে না যে, তার একরত্তি ছেলে রয়েছে। সুন্দর চিকন উড়ু ধরা দিচ্ছিল তার পোশাকের ফাঁক দিয়ে। এছাড়া মাখনের মত পা দেখিয়ে সকল ভক্তদের আকৃষ্ট করেছেন শুভশ্রী! কেউ মন্তব্য করেছে “এসি চালাতে”, আবার কেউবা বলেছে ‘সেনসুয়াস, সিডাকটিভ , যে কোন মন্তব্যই খুব কম হবে তার জন্য”!

Related Articles