মেদ কমিয়ে চাবুক ফিগারে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ‘হট মাম্মা’ শুভশ্রী

Shubhahree Ganguly

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) মা হওয়ার পর আবারও ফিরেছেন স্বমহিমায়। একের পর এক ফিল্মের শুটিং করছেন তিনি। পাল্লা দিয়ে চলছে ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও ফটোশুট। গরমের দাবদাহে এবার শুভশ্রী ক্যামেরাবন্দী হলেন শর্টস ও টি-শার্টে।

সম্প্রতি শুভশ্রী নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি তোলা হয়েছে একটি বাড়ির ছাদের উপর। শুভশ্রীর পরনে রয়েছে সি-গ্রীণ রঙের টি-শার্ট যাতে ডিজাইন করা রয়েছে হলুদ রঙের স্মাইলি। তার সাথে তিনি পরেছেন গাঢ় নীল রঙের ডেনিম হট প‍্যান্ট ও পায়ে রয়েছে হলুদ রঙের স্নিকার্স। কখনও খোলা চুল এসে পড়েছে শুভশ্রীর মুখে। কখনও তিনি সেই চুল সামলাতে ব্যস্ত। কখনও বা ব্যস্ত প্রকৃতিকে উপভোগ করতে। ছবির ক্যাপশনে তিনি নিজেই সেই কথা জানিয়েছেন। শুভশ্রীর ছবিগুলি পছন্দ হয়েছে তাঁর অনুরাগীদের।

Shubhahree Ganguly

মাতৃত্বকালীন সময়ে ওজন বেড়ে যাওয়ার ফলে প্রায়ই ট্রোল হতেন শুভশ্রী। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, ফিটনেস ট্রেনিং শুরু করেছিলেন শুভশ্রী। তাঁকে এই ব্যাপারে মোটিভেট করেছিলেন পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব (Baba Yadav)। এমনকি শুটিং ফ্লোরেও ফিরেছেন শুভশ্রী। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর শুটিং নিয়ে এই মুহূর্তে ব্যস্ত তিনি।

Shubhahree Ganguly

শুভশ্রী অভিনীত বেশ কয়েকটি ফিল্ম চলতি বছর মুক্তি পেতে চলেছে। এর মধ্যে রয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। ‘ধর্মযুদ্ধ’-এ শুভশ্রীকে প্রথমবার দেখা যাবে ডি- গ্ল‍্যাম লুকে। এছাড়াও বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘বৌদি ক্যান্টিন’।