বিনোদন

Subhashree Ganguly: ফিনফিনে শাড়ি স্লিভলেস ব্লাউজে স্পষ্ট বক্ষদেশ, শুভশ্রীর লাস্যময়ী ছবি ঘুম উড়াল নেটিজেনদের

টলিকুইন ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Subhashree Ganguly); যার অভিনয় দক্ষতা থেকে স্টাইলিং সেন্স, সবকিছুই নজর কাড়ে দর্শকদের। অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত পরিসরের মধ্যেও দর্শকদের আনাগোনা যেন লেগেই থাকে। সোশ্যাল মিডিয়ার দ্বারা তার অভিনয় জীবনের কাজকর্ম থেকে শুরু করে, ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি; সবই তিনি শেয়ার করে থাকেন তার ফ্যান-ফলোয়ারদের সাথে।


চলতি বছরে বেশ কয়েকটি হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী ‘শুভশ্রী’, যদিও এই সবকটিই ‘রাজ চক্রবর্তী’ (Raj Chakraborty) পরিচালিত। কিছুদিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘শুভশ্রী গাঙ্গুলী’ এবং ‘পরমব্রত চট্টোপাধ্যায়’ অভিনীত ‘হাজির গাবজি’, সিনেমাটি প্রচুর পরিমাণে জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। এছাড়াও ‘ধর্মযুদ্ধ’ ‘বিসমিল্লাহ’ ইত্যাদি আরো অনেক সিনেমাতে মুখ্য চরিত্র দেখা গেছে শুভশ্রী- কে। শুভশ্রী অভিনীত ‘বৌদি ক্যান্টিন’ আসতে চলেছে খুব শীঘ্রই,, যার টিজার ইতিমধ্যেই চলে এসেছে। তবে এইসবের পাশাপাশি তার বিভিন্ন লুকের ছবিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে।


সম্প্রতি ‘শুভশ্রী’র ইনস্টাগ্রামে, তার দেওয়া কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে থাকে দেখা গেছে একটি সবুজ রঙের পাতলা শাড়িতে, যাতে স্টোন বসানো এছাড়া ওই রঙেরই স্লিভলেস ব্লাউজ, ব্লাউজটি ডিপ কাটের হওয়ায় বক্ষখাঁজ স্পষ্ট। এছাড়া হাতে স্টোন স্টাটেড ব্রেসলেট এবং কানে শ্যান্ডেলিয়র দুল। এই লুকে নেটনাগরিকদের নজর কেড়েছেন অভিনেত্রী। ইতিমধ্যে ছবিটি 37 হাজার জন পছন্দ করেছে।

Related Articles