বিনোদন

সবার কাছে আজ ভাষা দিবস হলেও শুভশ্রীর কাছে ভ্যালেন্টাইন্স ডে!

‘বাতাসে গুনগুন এসেছে ফাগুন’ হিট হলো রাহুল প্রিয়াঙ্কা জুটি। সালটা ২০০৮। ‘চিরদিনই তুমি যে আমার’ এই ছবিটি রাহুল-প্রিয়াঙ্কার সাথে পরিচালক রাজ চক্রবর্তীর কেরিয়ারে মাইলস্টোন এনে দিলো। তারপর একের পর এক ছবি হিট। আজ ২১ ফেব্রুয়ারি জন্মদিন তাঁর। পা দিলেন ৪৭ বছরে। রাজের জীবনের শেষ ভালোবাসা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কাছে তাই এই দিনটিই ভ্যালেন্টাইনস ডে।

সকাল সকাল রাজকে ভালোবাসায় ভরিয়ে দিলেন শুভশ্রী। লিখলেন, “আজ দিনটাই আমার কাছে ভ্যালেন্টাইন্স ডে। কারণ আজই আমার ভালোবাসার জন্মদিন। তোমাকে এই দিনের অনেক শুভেচ্ছা জানাই প্রিয়তম। তুমি আমার জীবনের শ্রেষ্ঠ পুরস্কার। খুব ভালো থেকো। প্রার্থনা করি, তোমার জীবনে যা যা পাওয়ার আকাঙ্ক্ষা। সবকিছুই দিক ভগবান তোমাকে।”

এদিন এই মিষ্টি দম্পতির দেখা মিললো বেশ রাজকীয় ভাবে। বার্থ ডে বয় পড়েছিলেন কালো শার্ট, সাথে স্টাইলিশ ডেনিম জিন্স। ঠিক পাশেই বসে ছিলেন তাঁর সুন্দরী স্ত্রী। টকটকে লাল মিনি ড্রেসে পোস দিয়েছিলেন মহারাণী। বলা বাহুল্য, রাজকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন মানামী ঘোষ, ফলক রাশিদ রায়, দেবলীনা কুমাররা। সাথে লনেটিজনও পুরোপুরি রাজশ্রী মুহূর্ত পেয়ে বেশ খুশি।

“শুভ জন্মদিন রাজ দা। কিন্তু আমাদের পুচকু ইউভান কোথায়?” আসলে আজকাল রাজশ্রীর সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের একরত্তি ছেলে ইউভানকেই বেশিরভাগ দেখা গিয়ে থাকে। তাই এইবার তাকে না দেখে একটু মন খারাপ নেটিজেনদের। প্রসঙ্গত, রাজে এখন তেমন কোনো ছবির জন্য এগোচ্ছেন না। ‘হাবজি গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’ মুক্তির পথে। সামনে পুরসভার ভোট। তাই হয়ত বিধায়কের দায়িত্বে ব্যস্ত তিনি।

Related Articles