বিনোদন

এটাও সাউথের থেকে কপি! RRR-র সস্তার রিমেক বলে শুভশ্রীর মহালয়া নিয়ে নেটদুনিয়ায় চরম ট্রোল হলেন রাজ চক্রবর্তী

সামনেই দূর্গা পুজো। আর দুর্গা পুজো নিয়ে বাঙালির আবেগ বরাবর। সম্প্রতি ‘ইউনেস্কো’ (UNESCO) ‘হেরিটেজ’ ( Heritej) তকমা পেয়েছে বাঙালির শ্রেষ্ট উৎসব। তাই রাজ্যের মুখ্যমন্ত্রী ‘মমতা বন্দ্যোপাধ্যায়’ (Mamata Banerjee) ঘোষণা করেছেন এই বছর দুর্গা পুজো হবে এক মাস ধরে। তবে প্রতি বছর একমাস ধরে পুজো অনুভব না হলেও ঠিক মহালয়া থেকেই শুরু হয় বাঙালির দুর্গা পুজো।

আর বাঙালির কাছে মহালয়া মানেই ভোর সাড়ে চারটের ‘মহিষাসুরমর্দিনী’ (Mahisasurmsrdini)। রেডিওতে ‘বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র’-র (Birendra Krishna Bhadra) চণ্ডীপাঠ না শুনলে বাঙালির দুর্গা পুজো শুরুই হয় না। তবে বর্তমানে রেডিওর পাশাপাশি পাল্লা দিয়েছে টিভির একাধিক অনুষ্ঠান। যা দেখতে সারা বছর মুখিয়ে থাকে বাঙালি। কারণ প্রতি বছরই বিভিন্ন চ্যানেল দুর্গা রূপে কাষ্ট করে অভিনেত্রীদের। এই বছর ইতিমধ্যেই বিভিন্ন চ্যানেল তাদের মহালয়ার অনুষ্ঠানের ‘ট্রেলার’ (Trailer) প্রকাশ করতে শুরু করেছে। আর তা দেখেই হাসি চেপে রাখতে পারেনি দর্শক।

জনপ্রিয় বাংলা চ্যানেল ‘জি বাংলা’ (Zee Bangla) তাদের মহালয়ার অনুষ্ঠানে দুর্গা রূপে কাস্ট করেছে অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলি’কে (Suvashre Ganguly)। তাতে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’ (RRR) এর গন্ধ পাচ্ছেন দর্শকরা।দৃশ্যে দেখা যাচ্ছে দক্ষিণের সিনেমার মতো মাতৃরূপে শুভশ্রী বাঘ, সিংহ নিয়ে এগিয়ে আসছেন। যা নিয়ে ইতিমধ্যেই নেট মাধ্যমে ট্রোলের শিকার হতে হয়েছে পরিচালক ‘রাজ চক্রবর্তী’ (Raj Chakraborty) এবং অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলি’কে ( Suvashree Ganguly)। তবে নেটিজেনদের ট্রোলিংকে গুরুত্ব দিতে নারাজ দুই তারকা। ‘শুভশ্রী গাঙ্গুলি’ (Suvashree Ganguly) জানিয়েছেন, দর্শকদের মনের কথা জানতে পেরে বেশ ভালই লাগছে।

Related Articles