বউদি হয়ে ঠাকুরপোদের মনে ঝড় তুলতে আসছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

Boudi Canteen

স্বস্তিকা মুখোপাধ্যায়, মোনালিসার পর এবার বৌদি হিসেবে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। পরমব্রত চ্যাটার্জী পরিচালিত আসন্ন ‘বৌদি ক্যান্টিন’এ দেখা মিলতে চলেছে শুভশ্রী গাঙ্গুলীর। বাস্তব জীবন থেকে উঠে এসেছে এই ছবির গল্প। পরমব্রত চ্যাটার্জী পরিচালিত ‘অভিযান’ মুক্তির পর থেকেই ভীষণভাবে প্রশংসিত হচ্ছে দর্শকমহলে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনের উপর নির্ভর করেই তৈরি হয়েছে এই ছবি। প্রশংসা শোনার পাশাপাশি পরবর্তী ছবি ‘বৌদি ক্যান্টিন’এর জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নেওয়াও শুরু করে দিয়েছেন তিনি।

Boudi Canteen
উল্লেখ্য, জনপ্রিয় রাঁধুনী আসমা খানের জীবনের উপর ভিত্তি করেই বানানো হচ্ছে এই ছবি। একজন সাধারণ মধ্যবিত্ত ঘরোয়া মেয়ে কিভাবে একজন জনপ্রিয় শেফ হয়ে উঠলেন! সেই গল্পই বলবে পরমব্রতর ‘বৌদি ক্যান্টিন’। বর্তমানে লন্ডনে যার একাধিক রেস্তোরাঁ রয়েছে। এই ছবিতে আসমা খানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পর্দার পরিণীতা অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলীকে। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন পরমব্রত নিজেই। পাশাপাশি এই ছবিতে শুভশ্রী গাঙ্গুলীর শাশুড়ি হিসেবে দেখা যাবে অনুসূয়া মজুমদারকে। আগামী ২০’শে মেয়ে থেকে শুরু হতে চলেছে এই ছবির শুটিং। আগেই শুরু হওয়ার কথা ছিল এই ছবির শুটিং। লন্ডনে গিয়ে শুটিং করার কথা ছিল তাদের। তবে আপাতত সেটি পিছিয়ে ২০’শে মে করা হয়েছে।
Boudi Canteen

পরমব্রত বর্তমানের অন্যতম ব্যস্ত পরিচালক ও অভিনেতা। সমানতালে অভিনয়ের পাশাপাশি দক্ষতার সাথে পরিচালনার কাজও করে যাচ্ছেন তিনি। বলিউড হোক কিংবা টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই দাপিয়ে কাজ করছেন তিনি। ইতিমধ্যেই সিনেমা থেকে ওয়েব সিরিজ সবকিছুতেই দেখা মিলেছে তার। তার অভিনীত নেটফ্লিক্সের ‘আরণ্যক’ এই মুহূর্তে ভীষণভাবে জনপ্রিয় দর্শকদের মাঝে। অভিনয়ের জন্য ভীষণভাবে প্রশংসিত হচ্ছেন সকলের কাছে। ‘অভিযান’ নিয়েও দর্শকদের মাঝে উচ্ছ্বাসের শেষ নেই। আপাতত নিজের পরবর্তী ছবি ‘বৌদি ক্যান্টিন’এর কাজে মনোনিবেশ করেছেন তিনি। এমনকি এই ছবির অতিরিক্ত স্ক্রিপ্টও তিনিই লিখেছেন।