বিনোদন

তিনি যে গর্ভবতী তা প্রথম তিনমাস বুঝতেই পারেননি শুভশ্রী!

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhashree Ganguly)। পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সাথে 2018 সালের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। এরপর ২০২০ তে তাদের সংসার এসেছে নতুন সদস্য, ‘পুত্র ইউভান’! সম্প্রতি বেশ ভিন্ন ধারার ছবির মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন শুভশ্রী। কিছুদিন পরেই ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে শুভশ্রী অভিনীত ‘ইন্দুবালার ভাতের হোটেল’। অভিনেত্রী জানিয়েছেন, এই ছবির জন্য প্রায় তিন ঘন্টা মেকআপ করতে লাগে এবং দেড় ঘন্টা লাগে মেকআপ তুলতে। দর্শকরা প্রত্যেকেই বেশ আগ্রহী হয়ে আছে, শুভশ্রীর এই ছবির জন্য।

সম্প্রতি বলিউড বাবলকে দেওয়া এক ইন্টারভিউতে, শুভশ্রী নিজের ক্যারিয়ার থেকে শুরু করে পরিবার-পরিজন, বিয়ে, ছেলে সবারই নানান কাহিনী তুলে ধরেছেন। তিনি জানিয়েছিলেন 2016 সালে ‘অভিমান’ সিনেমার দ্বারা সর্বপ্রথম রাজ চক্রবর্তীর সাথে তার পরিচয় ও প্রেম। এরপর ২০১৭ সালে বাগদান এবং ২০১৮ তে বিয়ে হয়। রাজ তাকে প্রস্তাব দিয়েছিল ‘বউ হওয়ার জন্য’, আর শুভশ্রী এক কথাতেই রাজি হয়ে গিয়েছিল। তবে তিনি এও জানিয়েছিলেন অভিনয়ে জগতে প্রবেশের পর থেকেই, তাকে কত কি শুনতে হয়েছে! তিনি মাত্র ১৭ বছর বয়সে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন, এরপর নানান কটাক্ষের তীর ধেয়ে এসেছে তার দিকে। কেউ বলেছে, “অভিনেত্রীর সময়কাল মাত্র ১০ বছর”, আবার কেউবা জানিয়েছে, “বিয়ে হলেই ক্যারিয়ার শেষ”! কিন্তু না শুভশ্রী যেন আরও নতুন করে জীবন শুরু করছে।

তিনি জানিয়েছেন মা হওয়ার কারণে তার জীবনে কিছুই পরিবর্তন হয়নি, বরং প্রেগন্যান্ট থাকাকালীনও তিনি কাজ বন্ধ করেননি। এমনকি তিনি জানতেন না যে, তিনি মা হতে চলেছেন!প্রেগন্যান্ট থাকাকালীন তিনটি ছবির শুটিং করেছেন তিনি। ‘হাবজি-গাবজি’ সিনেমার শুটিং চলাকালীন হঠাৎই এক সময় টেস্ট করেন এবং জানতে পারেন তিনি মা হতে চলেছেন।

Related Articles