Wednesday, December 1, 2021

বিয়ের ফাঁদে ঋষিরাজ, বিছানার ভাগ নিয়ে ঝগড়া পিহুর সাথে, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ের এপিসোডেই বাজিমাত করেছে ‘মন ফাগুন’ (Mon Fagun) সিরিয়াল। এই মুহূর্তে টিআরপি তালিকায় বেশ উপরের দিকেই রয়েছে রেটিং। এমনকি চলতি সপ্তাহে চ্যানেল টপারও হয়েছে এই ধারাবাহিক। সবে মাত্র নতুন বিয়ে হয়েছে পিহু (Pihu) ও ঋষিরাজের (Rishiraj)। কিন্তু তাঁরা এখনও অবধি জানেনা যে, তাঁরাই একে অপরের ছোটবেলার হারিয়ে যাওয়া ভালোবাসা। আর তাইতো এখন দাম্পত্য জীবনে নেই সুখের লেশমাত্র। কেবলই কাঁটায় ভরপুর।

দুজনেই তাঁদের ছোটবেলার ভালোবাসায় মন প্রাণ ঢেলে বসে আছে। আর তাই অতীতের বিষয়টি স্পষ্ট না হলে জমবে না পিহু-ঋষিরাজের (Pihu-Rishiraj) প্রেম কাহিনী। তবে, তাঁদের দুস্টু-মিষ্টি খুনসুটি রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শকরা। তাঁরই মাঝে সম্প্রতি প্রকাশ্যে এল সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে, ঋষিরাজের (Rishiraj) ঘরের প্রতিটা জিনিসে হাফ-হাফ ভাগ বসিয়েছে পিহু (Pihu)। এমনকি ছবি সহ ট্যাগ লাগিয়ে দিয়েছে ‘রক্তচোষা বাদুড়’ বলে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

যা দেখে রীতিমতো ক্ষিপ্ত ঋষিরাজ। পিহুকে শাসানী দিয়ে সে বলে যে, এটা আমার ঘর বৃষ্টিবাড়ি। তারপরই পিহু বলে যে, বিয়ের পর সব হাফ হাফ রক্তচোষা বাদুড়। এরপর ঋষিরাজ বলেন যে, জোর করে ঘরের ভাগ নিলেও বিছানার ভাগ নেওয়ার চেষ্টা করবেন না। তাঁর পরিপ্রেক্ষিতে পিহুর উত্তর কেন কি করবেন আপনি? আর তখনই ক্ষিপ্ত টুবাই দা বলে যে, সবাইকে আপনার লেখা প্রেমপত্র দেখাবো আর বলে দেব যে, আপনার একটা বয়ফ্রেন্ড আছে। সম্প্রতি সিরিয়ালের এই নতুন প্রোমো ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন