বিনোদন

রেস্টুরেন্টের মেঝেতে হঠাৎই শুয়ে গড়াগড়ি খেলেন পিহু, সৃজলার ছবি ঘিরে উত্তেজনা নেটপাড়ায়

স্টার জলসার (star jalsha) জনপ্রিয় সিরিয়াল ছিল ‘মন ফাগুন’; যার মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পেয়েছে ‘পিহু’ ওরফে ‘সৃজলা’ (Srijala Guha)। তার অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়েছে নেটপাড়ার বাসিন্দারা। তবে অভিনয় জগতের আগে মডেলিং দিয়ে সে তার কেরিয়ার জীবন শুরু করেছিল; মুম্বাইয়ের প্রথম শ্রেণীর মডেল ছিল সৃজলা।

বাংলা সিরিয়ালে অভিনয় করাটা তার পক্ষে অতটাও সোজা ছিল না। সিরিয়ালের আগে রীতিমতো বাংলা বর্ণপরিচয় শিখতে হয়েছিল তাকে; কারণ তার বাবা বাঙালি হলেও মা ছিল পার্সি। তবে সিরিয়ালে তার বাংলা বলা নিয়ে, সেরকম কোন মন্তব্য উঠে আসে নি কখনো।


সম্প্রতি মন ফাগুনের ব্যস্ততম সিডিউল শেষ হয়ে গেছে। সিরিয়ালের শেষে অভিনেত্রী হয়তো আবারও মডেলিং-এ ফিরতে চলেছে বলে ধারণা নেটপাড়ার বাসিন্দাদের। কারণ শুটিংয়ের শেষে আবারো সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন বোল্ড লুকের ফটোশুট সেই ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। এবার তাকে দেখা গেল একটি রেস্টুরেন্টের মেঝেতে শুয়ে থাকতে। বলা বাহুল্য, সেটা তার পোজ ছিল! তার পরনে ছিল কালো রঙের একটি মিডি স্কার্ট বা হট প্যান্ট এবং বাদামী রঙের টপ; সেই টপেরর মাঝখানে বক্ষখাঁজ স্পষ্ট। এই নিয়ে নানান মন্তব্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। অনেকেই মন্তব্য করে লিখেছেন, “ফটোগ্রাফার কি করে এই ফটো তুলল”? “আমি তো শেষ”! কেউবা আবার বলেছে, “ফটোগ্রাফার এখনো বেঁচে আছে তো”? তবে এমনই বিভিন্ন লুকে সে ফটো পোস্ট করে নজর কাড়ে তার ফ্যান-ফলোয়ার্সদের।

Related Articles