উন্মুক্ত যৌবন, নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন ‘শ্রীদেবী কন্যা’ জাহ্নবী, ভাইরাল ছবি

Fitness Tips

শ্রীদেবী (Sridevi)নেই। কিন্তু তাঁর ছায়া হিসাবে রয়ে গেছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের তলার জমি শক্ত করছেন জাহ্নবী। ইদানিং সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ রয়েছেন তিনি। কারণ তারকাদের জীবন হয়ে উঠেছে মূলতঃ সোশ্যাল মিডিয়া নির্ভর। সম্প্রতি জাহ্নবী শেয়ার করেছেন সমগ্র মে মাস জুড়ে তোলা তাঁর বিভিন্ন ছবি ও ভিডিও মিশ্রিত একটি অ্যালবাম।

Fitness Tips

ইন্সটাগ্রামে জাহ্নবীর শেয়ার করা অ্যালবামটিতে কোনোভাবেই তাঁর তারকাসুলভ কোনো অ্যাটিটিউড ধরা পড়েনি। বরং তাঁকে মনে হয়েছে পাশের বাড়ির মেয়ে। জাহ্নবীর শেয়ার করা ছবি ও ভিডিওগুলির মধ্যে একটিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের ট‍্যাঙ্ক টপ।তার পিছনে টাই-আপ করা। গোটা মুখ জুড়ে রয়েছে সূর্যমুখী ফুলের ফিল্টার। একটি ছবিতে দেখা যাচ্ছে, জিমে যোগা ম্যাটের উপর বসে জাহ্নবী মগ্ন যোগাসন করতে। তাঁর পরনে রয়েছে স্পোর্টস ব্রা ও শর্টস। একই পোশাকে জিমে ওয়ার্কআউট করার আরেকটি ছবি শেয়ার করেছেন জাহ্নবী।

দুটি ছবিতে দেখা যাচ্ছে সোনালি-কালো সিকুইনড গাউনে জাহ্নবী ফটোশুট করতে ব্যস্ত। ফটোশুটের সময় খোলা চুল সামলাচ্ছেন তিনি। আরেকটি ছবিতে তাঁর পরনে রয়েছে সিলভার সিকুইনড ব্যাকলেস শর্ট ড্রেস। চুল খোলা। ড্রেসটি সাইড স্লিটেড। কখনও বা মার্গারিটা পিজ্জা খেতে ব্যস্ত জাহ্নবী। একটি ছবিতে দেখা যাচ্ছে, হেয়ার স্টাইলিস্ট জাহ্নবীর হেয়ারস্টাইল করছেন। কিন্তু জাহ্নবী ব্যস্ত মোবাইলের ক্যামেরায় নিজের ছবি তুলতে। আরেকটি ছবিতে জাহ্নবীর ম্যানিকিওর করা হচ্ছে। কিন্তু তিনি ল্যাপটপ নিয়ে বসে রয়েছেন। মুখে বিরক্তির ছাপ।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে জাহ্নবী লিখেছেন, মে মাস চলে যেতে বসেছে। নেটিজেনদের ভালো লেগেছে জাহ্নবীর ছবিগুলি। এমনকি সেলিব্রিটিরাও তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন।