খোলামেলা পোশাকে বৃষ্টিতে ভিজে উদ্দাম নাচ কাঞ্চন মল্লিকের বিশেষ বান্ধবী ‘শ্রীময়ী’র, ভাইরাল ভিডিও


টলিপাড়ার আনাচে-কানাচে অভিনেতা অভিনেত্রীদের ঘর ভাঙার খবর ছড়িয়ে পড়েছে। নুসরাত-নিখিল-যশ এই ত্রিকোণ প্রেম কাহিনী সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছে গত এক মাস। তবে কিছুদিন ধরে আরেকটি জটিল ত্রিকোণ প্রেমের সম্পর্কের গুঞ্জন সামনে এসেছে টলিপাড়ার অন্দরমহলে। যেখানে অভিনেতা কাঞ্চন মল্লিক, অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ও পিংকি বন্দ্যোপাধ্যায় রয়েছেন।

প্রতিদিনই টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে একের পর এক এই নতুন ত্রিকোণ প্রেম কাহিনীর নতুন নতুন গল্পের মোড়। তবে শ্রীময়ী চট্টরাজ কে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলির’ সুবাদে সকলেই চেনেন তাকে। তিনি এই ধারাবাহিকটির খলনায়িকার ‘রাধারানী’ চরিত্রে অভিনয় করেন। তবে কাঞ্চন মল্লিকের সাথে তার নাম জড়ানোর পর তাদের দুজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। যদিও তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই।

কাঞ্চন, শ্রীময়ী ও পিঙ্কির এই ত্রিকোণ প্রেম কাহিনী সামনে আসতেই দর্শকদের মনে একটি প্রশ্ন ঘুরঘুর করতে শুরু করেছে শ্রীময়ী যদি কাঞ্চন ও পিঙ্কির পরিবারিক জীবনে কিছু করে না থাকেন, তাহলে বারবার তার নাম কাঞ্চন মল্লিকের সঙ্গে কেন জড়াচ্ছে। সম্প্রতি শ্রীময়ীর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে খলনায়িকা শ্রীময়ী কে দেখা যাচ্ছে বৃষ্টির মধ্যে নাচতে। ভিডিওটিতে একটি স্লিভলেস শর্ট ড্রেস পড়ে অভিনেত্রী শ্রীময়ী বৃষ্টিতে ভিজতে ভিজতে মন খুলে আসতে দেখা যাচ্ছে।

যদিও ভিডিওটি দেখে স্পষ্ট হয়েছে যে অভিনেত্রী নিজের বাড়ির ছাদে ভিডিওটি শুট করেছেন এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা আরো খানিকটা বাড়িয়ে দিয়েছে। এই ভিডিওটি গত বছর জুন মাসের রেকর্ড করা। মানে প্রায় এক বছর আগেকার ভিডিও অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম একাউন্ট চেক করলে আপনারাও এই ভিডিও দেখতে পাবেন। এখন দেখার সত্যিই কি কোন সম্পর্কে যুক্ত হয়েছেন সকলের প্রিয় খলনায়িকা শ্রীময়ী, নাকি সবটাই স্রেফ একটা গুঞ্জন মাত্র।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন