Sreemoyee: বিছানায় কখনো রোহিত সেনকে জড়িয়ে, কখনো লাফিয়ে ‘পরম সুন্দরী’ গানে উদ্দাম নাচ শ্রীময়ীর, ভাইরাল ভিডিও

Bengali Serial

স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে একটি হল ‘শ্রীময়ী’। জীবনে নানান ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে সুখের মুখ দেখে শ্রীময়ী। দীর্ঘদিনের অপেক্ষার অবসান হয়েছে কিছুদিন আগেই। এক হয়েছে রোহিত সেন (Rohit Sen) ও শ্রীময়ী (Sreemoyee)। তাঁদের বিয়ে থেকে ফুলশয্যা র পর্ব সকল কিছুই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে অনুরাগীরা। প্রথম বিয়েতে শ্রীময়ী যে কোনো দিনই সুখী হয়নি তা আমরা সকলেই জানি। তবে, দ্বিতীয় বিয়েতে সে যে সুখী হয়েছে তাঁর প্রমান মিলেছে সিরিয়ালের প্রতিটি পর্বে।

Bengali Serial

এমনকি সম্প্রতি কয়েকদিন আগে গুন্ডাদের হাত থেকে রোহিত সেনকে (Rohit Sen) মুক্তও করে এনেছে শ্রীময়ী। আর সেই অর্থে বলা চলে যে, শ্রীময়ী ও রোহিত সেন একে অপরের পরিপূরক। তবে, এতো গেল অনস্কিন গল্পের। তবে, অফস্কিনে শ্রীময়ী অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder) যে এখনও মনের দিক থেকে ২১ শেই আটকে রয়েছে তাঁর প্রমান মিললো আবারও।

সম্প্রতি ‘শ্রীময়ী ফ্যানক্লাব’ থেকে একটি ভিডিও ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, শ্যুটিং সেটেই ‘পরম সুন্দরী’ গানে নেচে চলেছে শ্রীময়ী ওরফে অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। কখনও বিছানার উপর লাফিয়ে উঠে আবার কখনও নীচে দাঁড়িয়েই মনের আনন্দে নেচে চলেছে সে। তাঁর এই নাচ দেখে রোহিত সেন (Rohit Sen) ওরফে টোটা রায়চৌধুরী হেসে লুটোপুটি খাচ্ছেন। এমনকি সেটের সকলেও অভিনেত্রীর এই নাচ দেখছেন মনের আনন্দে। সম্প্রতি শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদারের এই নাচ ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।