একজন প্রেমিকের দরকার, বিছানায় শুয়ে হট ছবি পোস্ট অভিনেত্রী শ্রীলেখার

Benagli Actress

অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে আমরা সকলেই চিনি। এই জনপ্রিয় অভিনেত্রী বাংলা সিনেমা জগতে কাজ করছেন বহু বছর ধরে। শুধু সিনেমায় নয় ধারাবাহিকেও তাকে দেখা যায়। এই অভিনেত্রী সুন্দরী ও সুদক্ষ হলেও বিতর্কিত। অনেকবার তিনি সমালোচিত হয়েছেন নিজের মতামত জানানোর জন্য। কিন্তু সমালোচনার মুখোমুখি হলেও তাতে শ্রীলেখার কোন যায় আসে না। কারণ তিনি বরাবর স্পষ্ট কথা বলতে ভালোবাসেন। তাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের লেখা ও ভিডিও পোস্ট করতে দেখা যায়।

প্রসঙ্গত, শ্রীলেখার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে অনেকদিন আগেই। ১৭ বছর আগে পরিচালক শিলাদিত্য সান্যাল এর সঙ্গে তার বিয়ে হয়েছিল। কিন্তু তাদের সেই সম্পর্ক টেকেনি। এখন শ্রীলেখা মেয়েকে নিয়ে একাই থাকেন। আর তার বাড়িতে তার কিছু পোষ্যরা রয়েছে। শ্রীলেখার বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও স্বামীর সঙ্গে তার বন্ধুত্ব এখনো রয়েছে। এখন নিজের মানুষের খুব বেশি করে অভাব বোধ করছেন শ্রীলেখা বিশেষত এই কুয়াশামাখা দিনে। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যে এই ওয়েদারে তার খুব প্রেম পাচ্ছে। কিন্তু তিনি কোনো প্রেমিক পাচ্ছেন না।

আসলে তিনি এখন কাছের মানুষের খুব বেশি অভাব বোধ করছেন। শীতের কুয়াশামাখা দিনে লেপের তলা থেকে বেরোতে ইচ্ছা করছে না তার। তাই তিনি এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় করেছেন। শ্রীলেখা মিত্র বাংলা সিনেমা ও ধারাবাহিক এর জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী। বহুদিন ধরে আমরা তাকে অভিনয় করতে দেখছি। সাধারণভাবে তিনি স্পষ্ট কথা বলেন বলে একটু বেশি সমালোচনার শিকার হন।

কিন্তু শ্রীলেখা জানিয়েছেন যে তাতে তার কিছু এসে যায় না কারণ তিনি বরাবরই এরকম। বিবাহ বিচ্ছেদের পর নিজের একার জীবনে নিজের মেয়েকে নিয়ে তিনি বেশ খুশি। তবে এই শীতের মেঘলা দিনে তার মন বেশ বিষন্ন। তাই তিনি এমন মন্তব্য করেছেন