বিনোদনভাইরাল ভিডিও

হুবহু রশ্মিকার স্টাইলে ‘সামি সামি’ গানে তুমুল নাচলেন শ্রীলেখা মিত্র, হু হু করে ভাইরাল ভিডিও

‘পুষ্পা’ সিনেমার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। এই মুহূর্তে ‘পুষ্পা’ (Pushpa) জ্বরে কাবু গোটা দেশবাসী। সকলের মনেই বেশ ভালো ভাবে জায়গা করে নিয়েছে এই সিনেমা। পাশাপাশি এই সিনেমার সবকটি গানও ব্যাপকভাবে মনজয় করেছে সকলের। আর তাই সাধারণ মানুষ হোক সেলিব্রেটি সকলেই এই গানে রিল ভিডিওতে (Video) নজর কাড়ছেন।


সম্প্রতি ‘Saami Saami‘ গানে নেচে তাক লাগালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। রুমের মধ্যেই এই গানের তালে উদ্দাম নেচে বেড়িয়েছেন অভিনেত্রী। শ্রীলেখার পরনে রয়েছে কমলা রঙের টপ তার উপর শার্ট ও জিন্সের প্যান্ট। ভিডিও শেয়ার করে অভিনেত্রী হ্যাশট্যাগ দিয়ে লেখেন যে-সামিসামি, ট্রেন্ডিং, ট্রেন্ডিংরিলস। মুহুর্তের মধ্যেই শ্রীলেখার এই ভিডিও প্রায় দু হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন।

‘তৃষ্ণা’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবনের পথচলা শুরু হয়। এরপর বাসু চক্রবর্তীর (Basu Chakraborty) ‘হটাৎ বৃষ্টি’ ছবিতে অভিনয় করার পর জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছান শ্রীলেখা। একের পর এক বাংলা ছবিতে অভিনয় করে মনোরঞ্জন করেছেন দর্শকদের। তারপর কেটে গিয়েছে অনেকগুলো বছর। নানান উত্থান-পতনের মধ্যে দিয়ে বয়ে গিয়েছে তাঁর জীবন। নিজেকে আরও শক্ত ও দৃঢ় ভাবে গড়ে তুলেছেন অভিনেত্রী।

এখনকার সময়ে দাঁড়িয়ে শ্রীলেখা একজন স্বাধীনচেতা, স্পষ্ট কথার মানুষ। পাশাপাশি কুকুরদের নিয়েও মাঝেমধ্যে গলা ফাটাতে দেখা যায় তাঁকে। ইদানিংকালে সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবি ও ভিডিও (Video) পোস্ট করে তাক লাগিয়ে দেন দর্শকদের। সম্প্রতি শ্রীলেখার এই রিল ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles