Wednesday, December 1, 2021

‘মিঠাই’ সিরিয়ালে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে মোদক পরিবারের সদস্যরা অভিনয় করলেন চিত্রাঙ্গদায়

বেশ কয়েকমাস ধরে সেরার সেরা জায়গা ধরে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। তাঁর জনপ্রিয়তা ছোঁয়ার সাধ্য এখনও হয়নি কারোরই। এখন সেরা জুটির তালিকায় রয়েছে সৌমিতৃষা (Soumitrisha kundu) ও আদৃত (Adrit Roy)। অনেক টানাপোড়েনের পর অবশেষে বিয়েটা মেনে নিয়েছে সিড। আশ্রমেই ‘রাধা অষ্টমীর’ দিন সকলের সামনেই আবারও মিঠাইকে সিঁদুর পড়ায় উচ্ছেবাবু। সমস্ত রীতিনীতি মেনে হয় বিয়ে।

এখন টক-মিষ্টি সম্পর্ক নিয়ে এগিয়ে চলছে তাঁদের গল্প। সম্প্রতি মোদক পরিবারে ঘটা করে হয়েছে দুর্গাপুজো। আর তারপরই বিজয়া সম্মিলনী উপলক্ষে মোদক বাড়ির মেয়েরা পরিবেশন করে ‘চিত্রাঙ্গদা’। সম্প্রতি তাঁরই একটি ভিডিও (Video) ভাইরাল (viral) হয়েছে নেট মাধ্যমে। জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ভিডিওটি প্রকাশ করা হয়েছে। ভিডিওতে শ্রী, নীপা, ও তাঁদের দিদি তিনজনেই পারফর্ম করছে।

তবে, এই পারফরম্যান্স মূল কেন্দ্রে ছিল শ্রীতমা (Sreetoma)। বউ এর এই পারফরম্যান্স দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যায় রাতুল (Ratul)। ব্যাকস্টেজ থেকে অপলক দৃষ্টিতে সে দেখতে থাকে শ্রীতমার নাচ।

এরপর পারফরম্যান্স শেষ হওয়ার পর হাততালি দিতে দিতে রাতুল বলে যে, ‘ এত সুন্দর পারফর্ম করে শ্রী। ভাবাই তো যায়না। সারাক্ষন তাহলে ম্যাথস প্রবলেমের মধ্যে মুখ গুজে থাকে কেন? ও নিজেই জানেনা ওর কতটা ক্ষমতা’। সম্প্রতি সিরিয়ালের এই নাচের দৃশ্যই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন