তিনি সবসময়েই বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ব্যক্"/>
বিনোদননিউজ

মামলা রুজু একাধিক ধারায়, হাজত বাস হওয়ার সম্ভাবনা অভিনেত্রী শ্রাবন্তীর!

তিনি সবসময়েই বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ব্যক্তিগত জীবনে বিতর্কের শেষ নেই। মাঝেমধ্যেই তার বিভিন্ন কাজ কর্মের জন্য তাকে সোশ্যাল মিডিয়াতে সকলের মাঝখানে বিতরকের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে হয়। কিন্তু তবুও নিজের লাইফ নিয়ে একেবারে ডোন্ট কেয়ার মনোভাব পোষণ করেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে তিনি কি সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে নিয়েছেন? তিনি কি এখন শুধুমাত্র নিজের লাইফ নিয়ে ব্যস্ত রয়েছেন? সেরকমটা কিন্তু না। মাঝেমধ্যেই আমরা এমন বেশ কিছু ছবি এবং ভিডিও তার প্রোফাইলে দেখতে পাই যেগুলি দেখলে মনে হয় তিনি এখনো পর্যন্ত নিজের লাইফ নিয়ে ব্যস্ত। কিন্তু পাশাপাশি, সমালোচকদের মুখের উপর কড়া জবাব দিয়ে কটাক্ষমূলক কমেন্টগুলি কে দূরে সরিয়ে রেখে নিজের জীবনকে নিজের মত বাঁচতে চাইছেন তিনি।
মামলা রুজু একাধিক ধারায়, হাজত বাস হওয়ার সম্ভাবনা অভিনেত্রী শ্রাবন্তীর!

তিন তিনটে বিবাহ ভেঙে যাবার পরে তিনি আবারও চতুর্থ একজনের সাথে প্রেম সম্পর্কে আবদ্ধ হয়েছেন। নতুন প্রেমিকের সাথে সময় কাটানো, নিজের ছেলে এবং হবু বৌমার সঙ্গে সময় কাটানো থেকে শুরু করে টেলিভিশনে বিভিন্ন ধরনের ছোটখাট কাজ এবং বিভিন্ন ফটোশুট, সবদিকেই শ্রাবন্তী একেবারে সিদ্ধহস্ত। মাঝেমধ্যেই আমরা তাকে দেখতে পাই বিভিন্ন ধরনের ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে এবং অন্যান্য জায়গাতেও শেয়ার করতে। নিজের অনুগামীদের সঙ্গে হামেশাই সোশ্যাল মিডিয়াতে কানেক্টেড থাকতে চান অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর ঠিক এই কারণেই নিজের জীবনের আপডেট সবার কাছে সঠিক সময়ের মধ্যে পৌঁছে দেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে যতটাই বিতর্ক থাকুক না কেন, সোশ্যাল মিডিয়াতে এবং একজন মানুষ হিসেবে কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় অত্যন্ত ভালো।

মামলা রুজু একাধিক ধারায়, হাজত বাস হওয়ার সম্ভাবনা অভিনেত্রী শ্রাবন্তীর!

তবে এবারে নতুন বিতর্কের মুখে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বরাবরই তিনি পরিচিত হন পশুপ্রেমী হিসেবেই। তবে এবারে সেই পশুপ্রেম আইনেই বিতর্কের মুখে পড়লেন অভিনেত্রী। সম্প্রতি তিনি একটি বেজিকে হাতে নিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়াতে সকলের উদ্দেশ্যে দিলেন। তবে এই ছবিতে যে বেজিটিকে তিনি ধরে আছেন, সেই বেজির গলায় আছে একটি শিকল। আর এই শিকল নিয়েই যত বিপত্তি। এবারে এই মর্মে বন্যপ্রাণী সুরক্ষা আইনের ভিত্তিতে মামলা দায়ের করা হলো তার বিরুদ্ধে। দোষ প্রমাণিত হলে তাকে হাজতবাস পর্যন্ত করতে হতে পারে বলে মনে করা হচ্ছে।
মামলা রুজু একাধিক ধারায়, হাজত বাস হওয়ার সম্ভাবনা অভিনেত্রী শ্রাবন্তীর!

আসলে নিজের সোশ্যাল মিডিয়ায় ১৫ জানুয়ারি একটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। সেই ছবিতে তাকে দেখা গিয়েছিল একটি বেজির সঙ্গে এবং সেই বেজির গলায় ছিল একটা মোটা বক্লেস। সম্ভবত শ্যুটিং চলাকালীন সময়ে এই ছবি তোলা হয় কারণ শ্রাবন্তীর পরনে বেশ ভালো ড্রেসই ছিল। ক্যাপশন দিলেন, ‘ আচমকাই এই ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হয়ে গেলো। ‘ শ্রাবন্তীর পোস্ট করা এই ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল। অনেকেই এই ছবি শেয়ার করে শ্রাবন্তীর মানসিকতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দেন। এবারে বন্যপ্রাণী সংরক্ষণ আইনের ৯,১১,৩৯,৪৮এ,৪৯ ও ৪৯এ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। খুব শিগগির তাকে সল্টলেকের ওয়াইল্ড লাইফ কন্ট্রোল দপ্তরে ডেকে পাঠানো হতে পারে বলেই জানা যাচ্ছে। তবে এই বিষয়টি নিয়ে শ্রাবন্তী এখনো কোনো মন্তব্য করতে নারাজ।

Related Articles