×
বিনোদন

মাথা নিচে আর পা উপরে দিয়ে এই কাজ করলেন শ্রাবন্তী! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (shrabanti chatterjee)। অভিনয়ের থেকেও বেশি, তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া হয়ে থাকে। তার ব্যক্তিগত জীবনে এতটাই জটিলতা এসে প্রবেশ করেছে যে, দর্শকেরা মুখ না খুলে থাকতেই পারেনা। সবসময়ই তাকে নিয়ে নানান কটু কথার ঝড়বয় সোশ্যাল মিডিয়াময়।

Advertisements

তিন তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী, তবে কোন বিয়েই শেষ পর্যন্ত টেকেনি। এমনকি শেষবার রোশানের সাথে বিবাহ বিচ্ছেদর মামলা এখনো পর্যন্ত মেটেনি। শ্রাবন্তী নাকি খোরপোশ চেয়ে বসেছেন ৭ লাখ টাকা, যা শুনে রোশন পাল্টা মামলা দায়ের করেছে অভিনেত্রীর বিরুদ্ধে। বলাবাহুল্য অভিনেত্রী যেন একটু বেশি স্ট্রেসের মধ্যে দিয়ে যাচ্ছেন, তাই প্রতিনিয়ত তার চেহারায় একাধিক বদল আসছে। রীতিমতো মেদবহুল হয়ে উঠেছেন তিনি। এর পরেও সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছোটখাটো পোশাক পড়ে ধরা দেন তিনি, যার ফলে তাকে অশ্লীল বলেও মন্তব্য করেন সকলে।

বর্তমানে অভিনেত্রী অতিরিক্ত মেয়ে ঝরানোর জন্য ওয়ার্কআউটে মনোনিবেশ করেছেন। এই ওয়ার্কআউটের বিভিন্ন দৃশ্য তিনি তুলে ধরেন বর্তমানে ইনস্টাগ্রামে। তার শেয়ার করে একটি ছবিতে দেখা গেছে, ক্যালিসথেনিক প্র্যাকটিস করছেন তিনি। যার ফলে বিভিন্ন শারীরিক সমস্যার সমাধান হয়। ট্রেনারের কথা মতো, নিজের শরীরের নিচের অংশ উপরে তুলে এবং মাথা নিচে নামিয়ে রীতিমতো দড়িতে ঝুলে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

নেটিজেনদের একাংশের বেশ পছন্দ হয়েছে শ্রাবন্তীর এরূপ কষ্টের দৃশ্য। এই ওয়ার্ক আউট করার সময় অভিনেত্রীর পরনে ছিল, কালো রংয়ের টি-শার্ট এবং কালো ও গোলাপি রঙের জেগিন্স। এর সাথে শ্রাবন্তীর ট্রেনার ক্যাপশনে লিখেছিলেন, “কখনো হার মানা উচিত নয়”! শ্রাবন্তীর অনুরাগীরা অনেকেই অভিনেত্রী কাছে এই ওয়ার্কআউটটি কিভাবে করা যায়, তা জানতে চেয়েছেন।

Advertisements