×
বিনোদন

প্রতিমাসে খোরপোশ লাখ টাকা! শ্রাবন্তীকে ডিভোর্স দিয়ে পথে বসার জোগাড় তৃতীয় স্বামী রোশানের

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chatterjee)। অভিনয় জীবনে সে সফলতা অর্জন করলেও, তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই কাটাছেঁড়া হয়ে থাকে সোশ্যাল মাধ্যমে। তিনবার বিবাহ এবং তারপরে তিনবারই বিচ্ছেদ, এইসব নিয়ে নানান কটাক্ষ শুনতে হয় অভিনেত্রীকে।

Advertisements

শিশুশিল্পী হিসেবে টলিউডের পদার্পণ করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এরপর পরিচালক রাজীব বিশ্বাসের (Rajib Biswas) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের ১৩ বছরের সম্পর্কের বিচ্ছেদ ঘটে, যখন তাদের একটি পুত্র সন্তানও বর্তমান। এরপরে শ্রাবন্তী আবার কৃষ্ণ ব্রজর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন, যদিও তাদের সম্পর্কেও ছেদ পরেছিল। এরপর অভিনেত্রী বিয়ে করেছিলেন রোশান সিংকে, যার সাথে বর্তমানে বিচ্ছেদের মামলা চলছে আদালতে।

কিছুদিন আগে আবারো শ্রাবন্তীর চতুর্থ সম্পর্ক নিয়ে নানান মন্তব্যের ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ার। তার চতুর্থ সম্পর্কেও নাকি বিচ্ছেদ ঘটেছে! এমনটাই শোনা দিয়েছিল সাইবারবাসীদের কাছ থেকে। এরই মধ্যে যে ঘটনাটি সবথেকে চমকপ্রদ তা হলো, স্বামী রোশান সিং-এর সাথে বিবাহ বিচ্ছেদের মামলাতে এক মোটা অংকের টাকার খোরপোশ চেয়ে বসেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Shared post on

জানা গেছে মাসিক খোরপোশ হিসেবে শ্রাবন্তী দাবি করেছে, ৭ লক্ষ টাকা তাকে দিতে হবে। এই শুনে রীতিমতো মাথায় হাত পড়েছে রোশানের! রোশান জানিয়েছে যে, শ্রাবন্তী তার আয় এবং ব্যয়ের যে হিসাব দেখিয়েছিল তাতে অনেক অসংগতি রয়েছে। এইজন্য শ্রাবন্তীর বিরুদ্ধে আবার পাল্টা মামলা করেছেন তিনি। এইসব নিয়েই এই দুজনের সম্পর্কের টানা-পোড়েনের মাঝখানে নানান সমালোচনামূলক মন্তব্য উঠে আসে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements