বিনোদন

কালো শর্ট ড্রেসে ফেটে পড়ছে যৌবন, হটনেসে ষোড়শী যুবতীকেও টেক্কা দেবেন শ্রাবন্তী

টলিউডের (tollywood) জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chattopadhyay), যার বয়স যেন এখনো কুড়িতেই দাঁড়িয়ে আছে। ৩৫ এর গন্ডি পার হওয়া এই অভিনেত্রী, এখনো পর্যন্ত নিজের দুর্দান্ত লুকে হাজারো পুরুষ ভক্তদের ঘায়েল করছেন। শ্রাবন্তীকে দেখলে কেউ বলবেও না যে, ওনার নিজেরই ১৯ বছরের একটি ছেলে রয়েছে। এথনিক থেকে শুরু করেই ওয়েস্টার্ন সার্টিন, সিকোয়েন্স সব পোশাকেই শ্রাবন্তীর মারকাটারি ফিগার সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। সম্প্রতি এমনই এক ফটোশুটে তার দুর্দান্ত লাস্যময়ীর রূপ ধরা পরল সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভাইরাল (viral) হওয়া ওই ছবিগুলিতে তাকে দেখা গেছে একটি কালো রংয়ের শর্ট ওয়ান পিসে। ওয়ান পিসের গলাটি ছিলো ভি কাটিং, যার ফলে তার ক্লিভেজ ছিল বেশ কিছুটা স্পষ্ট। এছাড়া পোশাকটি বডিকন হওয়ার জন্য, তার শরীরের সবকটি ভাঁজই ছিল বেশ স্পষ্ট। এই পোশাকের সাথেই তিনি মানানসই নুড লিপস্টিক এবং খোলা চুলে দর্শকদের মন ভরিয়ে তুলেছিলেন।


কিছুদিন আগেই অভিনেত্রীকে বডি শেমিং-এর শিকার হতে হয়েছিল। একাধিক জন তাকে মন্তব্য করেছিলেন “মোটা হয়ে যাচ্ছেন! এই পোশাকে ঠিক মানাচ্ছে না”। এরপরই আবারো টিনেজার তরুণী রূপে সমালোচকদের সামনে এসে দাঁড়িয়েছেন ফিট, তন্বী ও গ্ল্যামারাস শ্রাবন্তী!

Related Articles