বিনোদন

বোল্ড লুকে ধরা দিলেন শ্রাবন্তী, অভিনেত্রীর ‘হটনেসে’ উষ্ণতা বাড়লো সোশ্যাল মিডিয়ার

টলিউডের (tollywood) এক জনপ্রিয় অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabamti Chattopadhyay), যে সব সময় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। বয়স তার 40 ছুঁইছুঁই হলেও এখনো পর্যন্ত যে কোন যুবতীকেই টেক্কা দেবে তার সৌন্দর্যের মাধুর্য। প্রায়শই বিভিন্ন বোল্ড লুকে সে দর্শকদের নজরকাড়ে। যতই শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহল থাকুক না কেন, সোশ্যাল মিডিয়ার পাতায় শ্রাবন্তী বরাবরই জনপ্রিয়।

সম্প্রতি এমনই এক ফটোর মাধ্যমে আবারও নেটদুনিয়ায় জনপ্রিয়তা অর্জন করল শ্রাবন্তী। কালো পোশাক এবং খোলা চুলে বোল্ড লুকে সে দর্শকদের কাছে ধরা দিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ডিজাইনার মাধবের জন্মদিনের সে উপস্থিত হয়েছিল এই রকম সাজে। মুভিং ক্যামেরার সামনে ওই জন্মদিনের পার্টিতে, বিভিন্ন পোজে ফটো তুলতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে আর সেইগুলোর দ্বারাই নেটিজেনদের কাছে জনপ্রিয় হয়ে ওঠে অভিনেত্রী।


ডিজাইনার মাধবের জন্মদিনে একাধিক নামিদামি তারকারা উপস্থিত ছিল, তার মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্যতম! শহরের একটি পাঁচ তারা হোটেলে জন্মদিনের আয়োজন করেছিলেন মাধব; আর সেখানেই শ্রাবন্তীর বিভিন্ন উষ্ণতা ছড়ানো ছবিতে তার পুরুষ ভক্তকূলের ঘুম উড়েছে।

Related Articles