বিনোদন

দড়িবাঁধা অন্তর্বাসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট লুকে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী চ্যাটার্জী

বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। তিনি যতটা না নিজের কর্মজীবন থেকে যশ খ্যাতি অর্জন করেছেন তার থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন নিজের ব্যক্তিগত জীবনের জন্য।

একাধিক বিবাহ এবং বিচ্ছেদের ঘটনায় বারংবার খবরের শিরোনামে থেকেছেন তিনি। চলতি মাসের শুরুর দিকেই দুবাইয়ে পাড়ি দিয়েছিলেন চর্চিত প্রেমিক অভিরূপের সঙ্গে, এমনটাই শোনা গিয়েছিল কানাঘুষো। এবারে নিজের সামাজিক মাধ্যমের ইনস্টা একাউন্ট-এ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তুলে ধরলেন দুবাইয়ের কিছু অদেখা ছবি।

সম্প্রতি যেসব ছবিগুলো সামাজিক মাধ্যমে অভিনেত্রী শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে সাদা রং এর ওয়ান পিসে সমুদ্রতটের সাদা বালিতে কখনো বসে, কখনো দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনি। কখনো রেখেছেন খালি পা, আবার কখনো উন্মুক্ত চিকন উরু, পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিয়েছে ক্লিভেজও।

ছবিগুলো সামাজিক মাধ্যমের পাতায় অভিনেত্রী শেয়ার করে ক্যাপশনে যোগ করেছেন, ‘খুশি থাকব, এটাই বেছে নিয়েছি’। আসলে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে যা কাটাছেঁড়া রয়েছে তা কারোরই অজানা নয়। কিছুটা সেই দিকে ইঙ্গিত করে লিখেছেন এই ছবির ক্যাপশন।

তবে বরাবরের মতো এবারেও অভিনেত্রী ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই কয়েকজন নেটিজেন রে রে করে তেড়ে এসেছেন। অনেকের কথায়, ‘বুড়ো কালেও ঢং করতে হলো’। যদিও এবারে নিন্দার থেকে ছবিগুলিতে বেশি চোখে পড়েছে প্রশংসাই। বেশিরভাগ নেটিজেনই অভিনেত্রীর মন্তব্য বক্স-এ এঁকে দিয়েছেন হৃদয় চিহ্ন।

Related Articles