বিনোদন

ষোড়শী যুবতীকেও হার মানাবেন শ্রাবন্তী! থাইল্যান্ড ট্রিপের ছবিতে গ্ল্যামারাস মুডে অভিনেত্রী

টলিপাড়ার অভিনেত্রী শ্রাবন্তী; যার বয়স যেন এখনো সুইট সিক্সটিন! যার রূপের ঝলকে আট থেকে আশি, সবাই ফিদা। বয়স বাড়লেও যার সৌন্দর্যের মাধুর্য যেন কমেই না। সব সময় সোশ্যাল মিডিয়ার পাতা থেকে শুরু করে টিভির পর্দায় চর্চার বিষয় হয় ‘শ্রাবন্তী’ (Shrabanti Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


তার বৈবাহিক সম্পর্ক, বিচ্ছেদ এইসব নিয়ে গুঞ্জন উঠলেও তার এক ঝলক ছবি দেখলে কেউ কিন্তু মুখ ফিরিয়ে থাকতে পারে না। সম্প্রতি তার চতুর্থবার বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছিল, যদিও এখনো তিনবার বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর চতুর্থবার এগিয়ে যায়নি ‘শ্রাবন্তী’। তবুও তিনি জানিয়েছিলেন, “অভিরূপ তার খুব ভালো বন্ধু, সে তার সাথে সবকিছু শেয়ার করতে পারে”; এবং এই কথা থেকেই বিস্ফোরণ ঘটেছিল নেটিজেনদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


তবে বর্তমানে সে ছুটি কাটাচ্ছে ‘থাইল্যান্ডে’। সেখানকার সুন্দর মুহূর্তের বেশ কিছু মিষ্টি ছবি, তিনি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে। স্বাভাবিকভাবেই তার ছবিতে প্রশংসার ঝড় উঠেছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার এবং ‘ওম সাহানি’র অভিনীত ‘ভয় পেয়ো না’। আবার কিছুদিনের মধ্যেই রিলিজ করতে পারে, ‘দিতিপ্রিয়া’এবং ‘কুশল’-এর সাথে তার অভিনীত সিনেমা। অভিনয় জগৎ থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন, সবকিছুতেই নেট পাড়ার বাসিন্দাদের কৌতুহল সব সময় বেশি। আর শ্রাবন্তীও তার জীবনের বিভিন্ন ছবি তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতায়, সেটা ব্যক্তিগত হোক বা টিভির পর্দার।

Related Articles