বিনোদন

আবেগের জোয়ারে ভাসলেন শ্রাবন্তী! নিজের মনের গোপন কথা শোনালেন অভিনেত্রী

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chatterjee); প্রায় এক দশক ধরে বাংলা সিনেমা জগত তার অভিনয় দক্ষতা পরিচয় পাচ্ছে। বাংলার সব সুপারস্টারদের সাথেই মোটামুটি জুটি বেঁধেছিলেন তিনি, এর পরেও তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার শেষ নেই। তিনবার বিয়ে এবং তিনবারই বিচ্ছেদ, এই নিয়ে নানান কটাক্ষের শিকার হন তিনি। তবে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে বিরতি নেই তার; কখনো বাথটবে, কখনো ফিনফিনে শাড়িতে, আবার কখনো ওয়েস্টার্ন ড্রেসে নিজের ফ্যান-ফলোয়ার্সদের কাছে ধরা দেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তাকে যখন প্রশ্ন করা হয় , যে এসব ব্যাপারে তিনি কেন উত্তর দিতে চান না? তিনি বলেন, “আমার ভালো লাগে না। ওরা আমায় নিয়ে কথা বলে আনন্দ পাচ্ছে তার মানে আমি তাদের বিনোদন যোগাচ্ছি। বিশ্বাস করুন আমার একটুও গায়ে লাগেনা! আবার অনেকেই রয়েছেন যারা আমায় সমর্থন করেন, সেটাও তো দেখা উচিত। আমি কাউকেই জাজ করিনা”।

এছাড়া বাংলা সিনেমার নায়িকাদের নতুন প্রজন্ম নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, “সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছু পরিবর্তিত হয়, এখন তো ওটিটির যুগ। আমরা যখন শুরু করেছি তখন প্রেক্ষাগৃহে মানুষের ঢল নামতো। এখন যেমন মাচায় হয়! দর্শকদের স্বাদ পরিবর্তন হচ্ছে, তাই নায়ক-নায়িকার ভেদাভেদ থাকছেনা”। তার জীবনে ঘটে চলা নানান সমস্যা সম্পর্কে তিনি বলেন, “এতগুলো বছরে ক্যারিয়ার শিখিয়েছে কি করে ধৈর্য ধরতে হয়! ব্যক্তিগত সমস্যাকে কখনোই শুটিং ফ্লোরে আনতে নেই, তাহলেই ক্যামেরা ধরে ফেলবে আমার মনে কি চলছে! আবেগকে লুকিয়ে রাখা ভীষণই কঠিন”।

Related Articles