সকলের নিজস্ব সময় আছে, পাহাড়ের কোলে দাঁড়িয়ে ছবি পোস্ট শ্রাবন্তীর


টলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনেত্রী হিসেবে সুনাম থাকলেও বিতর্ক বরাবরই পিছু ছাড়ে না অভিনেত্রীকে, সারা বছরই কোন না কোন কারণে চর্চায় থাকেন অভিনেত্রী। সম্প্রতি রোশন সিংহ ও অভিনেত্রী শ্রাবন্তীর সম্পর্কের তিক্ততা নতুন করে টলিপাড়ায় গুঞ্জনের অন্যতম কারণ। এরই মধ্যে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ফের চর্চায় উঠে এলেন শ্রাবন্তী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী যেখানে পরনে কালো টপ হট প্যান্ট পাহাড়ের কোলে নির্জন জায়গায় দাঁড়িয়ে হাসিখুশি চেহারায় দেখতে পাওয়া যাচ্ছে শ্রাবন্তীকে। বোঝাই যাচ্ছে ছবিটি নির্জন কোন পাহাড়ে বেড়াতে গিয়ে তোলা হয়েছে তবে দৃষ্টি আকর্ষণ করেছে তার ক্যাপশন যেখানে লেখা ‘আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে’ তবে নেটিজেনদের একাংশের অনুমান যে এই ক্যাপশনটি হয়তো রোশনকে বার্তা দেবার চেষ্টা।

শোনা যায়, কিছুদিন আগে লকডাউনের একঘেয়েমি কাটানোর জন্য পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। এও শোনা যাচ্ছে শ্রাবন্তী নাকি নতুন প্রেমে পড়েছেন। কয়েকমাস ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে তার পার্টির খবর শোনা যাচ্ছে। একই কমপ্লেক্সে রয়েছেন ব্যবসায়ী ও অভিনেত্রী সুতরাং দেখাসাক্ষাৎ নিয়মিত হয় ফলে প্রেম জমতে বেশি সময় লাগেনি।

আর সেই ব্যবসায়ীকে নিয়েই পাহাড়ে নির্জনে সময় কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তি। আর সেখানেই সম্ভবত ছবিটি তুলেছেন। তবে বিচ্ছেদ বা নতুন প্রেম কোনো কিছু নিয়েই এখনো মুখ খোলেননি অভিনেত্রী। কবে অভিনেত্রী এই বিষয়ে মুখ খোলেন সেটাই এখন দেখার।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন