বিনোদন

বয়স যেন ক্রমশ কমছে! কালো টাইট পোশাকে লাস্যময়ী শ্রাবন্তী

টলিউডের (tollywoodd) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chatterjee)। তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই টানটান চর্চা থাকে নেটদুনিয়ায়! কখনো ফিনফিনের শাড়ি, কখনো বা হট ওয়েস্টার্ন পোশাকে ধরা দেন টলিদিভা শ্রাবন্তী। তার বয়স দেখলে মনে হয়, যেকোন যুবতিকেও টেক্কা দেবে সে! তাকে নিয়ে বারংবার হাজারো কটাক্ষের তীর এলেও, এসব কোন কিছুতেই পাত্তা দেয় না অভিনেত্রী।

বর্তমানে দুটি ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। ‘ক্রুশল আহুজা’র সাথে ‘ডুয়ার্সের ডি’ নামের এক ছবিতে বড় পর্দায় দেখা যাবে তাকে। এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি হট লুকে ঝড় তুললেন অভিনেত্রী! কালো রংয়ের অফ-শোল্ডার স্লিভলেস ওয়ান পিসে দেখা মিলেছে তার। পোশাকটি টাইট হওয়ায়, শরীরের সব কটি খাঁজ যেন স্পষ্ট ছিল তার ছবিতে। এর সাথে দুই হাতের তর্জনীতে রিং পড়েছিলেন অভিনেত্রী আর সাথে মুখে বোল্ড লুকে মন মাতিয়ে তুলেছিলেন ভক্তদের।

 

View this post on Instagram

 

Shared post on

শ্রাবন্তী তার নিজের ইনস্টাগ্রাম থেকেই এই ছবিগুলি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই, হাজারো মন্তব্যের ঝড় বয়ে যায়। অনেকেই লাভ ইমোজিতে ভরিয়ে তুলেছে তার কমেন্ট বক্স। কেউ লিখেছে, “প্রতিবার তোমার রূপে মুগ্ধ হই”, আবার কেউবা ভালোবাসা জানিয়েছেন তাকে।

Related Articles