বিনোদন

‘আমি থামতে রাজি নই’, এইবার কি তবে চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!

টলিপাড়ার বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ তিনবার বিয়ে এবং তারপরের বিবাহ বিচ্ছেদ; এই সব কারণে নানান কটাক্ষের মুখে পড়েন তিনি। সোশ্যাল মিডিয়ার হট টপিক হয়ে দাঁড়ায় শ্রাবন্তী! তবে তার ফ্যান-ফলোয়ার্সরা তার সৌন্দর্য এবং অভিনয় দক্ষতা দুটোরই বেশ প্রশংসা করে। বয়স যত বাড়তে থাকছে, শ্রাবন্তীর সৌন্দর্য যেন ঠিক ততটাই বেড়ে চলেছে। বর্তমানে ‘হাঙ্গামা ডট কম’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী ,কালিম্পং-এ পাহাড়ের কোলে পাড়ি দিয়েছেন তিনি ছবির কাজে। সেখানকারই বেশ কিছু ঝলক তিনি তুলে ধরলেন নেট দুনিয়ার পাতায়।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে শ্রাবন্তীকে দেখা গেছে একটি ফ্লোরাল প্রিন্টের থাইস্লিটেড গাউন পরতে, এর সাথে মানানসই গয়না ও মেকআপে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। ছবির সাথে ক্যাপশন জুড়েছিলেন, “আমি থামতে রাজি নই”! যা দেখে দর্শকদের নজর আরো আটকে পড়েছে ওই ভিডিওতে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতা থেকে বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছে। প্রত্যেকেই তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। তবে এরই মধ্যে মানুষের ক্ষোভের মুখে পড়তে হয়েছে তাকে; কেউ কেউ লিখেছে, “আগামী দিনে আবার কাকে বিয়ে করতে চলেছে কে জানে”!

Related Articles