×
বিনোদন

নরকে থেকেও আমি একজন স্বর্গের পরী: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chatterjee), যার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা কটাক্ষের তীর আসে। অভিনেত্রী এসবে খুব একটা কান দেননি! নিজেকে নিজের মতো স্টাইলিশ স্টেটমেন্টে সাজিয়ে তোলেন তিনি। বলা বাহুল্য, তার বয়স চল্লিশের ঘরে পদার্পণ করলেও, তার সৌন্দর্য যেন এখনো পর্যন্ত কুড়ি বছরের যুবতীতেই রয়ে গেছে। তাকে দেখে এখনো পর্যন্ত বোঝা মুশকিল যে সে বিগত দশকের নায়িকা।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় এক ভিন্ন রূপে দেখা গেছে অভিনেত্রীকে। যেখানে একটি ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছেন সকলের প্রিয় শ্রাবন্তী। এই ছবিতে অভিনেত্রীর উপরের অংশ ছিল ডিপ নেক ব্রালেট সাথে সিলভারের রঙের পার্টি ব্লেজার। পোশাকটি ডিপ নেক হওয়ার কারণে তার বক্ষযুগল ছিল উন্মুক্ত। এর সাথে একটি শর্ট স্কার্ট পরেছিলেন অভিনেত্রী। অলংকার হিসেবে তার কানে ছিল ডিজাইনার রুপালি কানের এবং হাতের রুপালি চেইন। সাথে তার
বোল্ড মেকআপ এবং হাইলাইট করা চুল আরো বেশি সুন্দর করে তুলেছিল তাকে।

এই ছবির সাথে অভিনেত্রী ক্যাপশন জুড়েছিলেন, “তিনি হলেন এমন একজন যে, নরকে থেকেও স্বর্গের পরী হয়ে বেঁচে আছেন”! কিছুদিন আগে চতুর্থ সম্পর্ক ভাঙার পর, অভিনেত্রীর আবারও সোশ্যাল মিডিয়ায় এরূপ আকর্ষণীয় পোস্টে বেশ নজর কেড়েছে দর্শকেরা। তার উপর এরকম একটি ক্যাপশন, আরো অন্য মাত্রা এনে দিয়েছিল শ্রাবন্তীর জীবনে।

 

View this post on Instagram

 

Shared post on

ছবিটি রীতিমতো ভাইরাল (viral) হয়ে উঠেছে নেটদুনিয়ার পাতায়। নানান মন্তব্যে ভরে উঠেছে ছবির কমেন্ট বক্স। কেউ লিখেছে, “আপনি আজও এক বিউটি কুইন”, অন্য একজন লিখেছে, “আপনি এত সুন্দর কেন”!

Advertisements