বিনোদন

ঘেমে একেকার তবুও চরম সুন্দরী! পুজোর আগে মেদহীন ফিগার পেতে শরীরচর্চায় মগ্ন শ্রাবন্তী

টলিপাড়ার (Tollywood) অন্যতম জনপ্রিয় নায়িকা ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chattopadhyay);যাকে নিয়ে চর্চা যেন শেষে হয় না দর্শক মহলের। তবে এবার পুজোর আগে বেশ ব্যস্ত অভিনেত্রী, মেদ ঝরিয়ে নিজেকে স্লিম-ট্রিম করার পথে হাঁটলেন তিনি।

সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ অ্যাক্টিভ শ্রাবন্তী; হাতে তার বেশ কিছু কাজ না থাকলেও, নিজের জীবনের ছোট-বড় সকল ঘটনায় তিনি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আর তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চারও শেষ নেই নেটিজেনদের মধ্যে। তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এবং তিনবারই বিচ্ছেদ হয়ে যাওয়া; এইসব নিয়েই সরব হন নেটিজেনরা। তবে তাতেও তার ভক্ত সংখ্যা নেহাত-ই কম হয় না। এবার ঘাম ঝরিয়ে দর্শকদের নজর কাড়লেন শ্রাবন্ত। তিনি ঘাম ঝরালেও যে তাকে সুন্দর লাগে, সেটিই প্রকাশ হল।


পুজোর আগে শরীরচর্চায় মনোনিবেশ করেছেন অভিনেত্রী। তার জন্য জিমে গিয়ে জোর কদমে চলছে ব্যায়াম। সেই ভিডিওই তিনি ভাগ করে নিয়েছেন, ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়ার্সদের সাথে। ভিডিও দেখে স্বাভাবিকভাবেই নেটিজেনদের দের মন্তব্য উপচে পড়েছে কমেন্ট বক্সে; কেউবা তার হট ফিগার বোঝাতে আগুনের স্টিকার দিয়েছে, আবার কেউবা লিখেছেন, “বিয়ের প্রস্তুতি”। এই সব মিলিয়ে আবারো চর্চার কেন্দ্র বিন্দুতে তিনি।

Related Articles