বিনোদন

কালিম্পং-এ পাহাড়ের মাঝে কালো টাইট পোশাকে শ্রাবন্তী! অভিনেত্রীর সৌন্দর্যে মাতোয়ারা নেটবাসী

টলিউডের (tollywood) বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chatterjee)। একাধিকবার বিয়ে এবং তারপরেই বিবাহ বিচ্ছেদ; এইসব নিয়ে সবসময় লাইমলাইটে থাকেন অভিনেত্রী। তবে এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। তাকে নিয়ে হাজারো কুমন্তব্যের ভিড় এলেও, এসব ব্যাপারে বিশেষ পাত্তা দেন না তিনি!

বর্তমানে অবশ্য ‘হাঙ্গামা ডট কম’ ছবির শুটিং-এর কাজে ব্যস্ত তিনি। কালিম্পং-এ হচ্ছে ছবির শুটিং আর পাহাড়ী কালিম্পং-এ শুটিংয়ের মাঝে প্রকৃতির সৌন্দর্যের বুকে, নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী! পাহাড়ী চা বাগানের সামনে কালো টাইট টি-শার্ট, কালো ট্রাউজার এবং কালো গাম বুট পড়ে একাধিক ছবি তুলেছেন শ্রাবন্তী; যা স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াময়।

 

View this post on Instagram

 

Shared post on

তার অনুরাগীরা বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছে ছবিগুলির কমেন্টবক্স। কেউ বলেছে, “কোনটা দেখব পিছনেও যেমন ঢালাও সৌন্দর্য, সামনেও অপরূপ সৌন্দর্য”! আবার অন্য একজন বলেছে, “আপনাকে দারুন সুন্দর লাগছে”। স্বাভাবিকভাবেই শুটিংয়ের ফাঁকে শ্রাবন্তীর এই ফটোগুলোই দ্বাড়াই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন অভিনেত্রী।

Related Articles