×
বিনোদন

ফের কনের সাজে সেজে উঠলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম সমালোচিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chatterjee), যার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই কাঁটাছেঁড়া হয়ে থাকে দর্শকমহলে। মেদবহুল চেহারার জন্য একাধিকবার নানান কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। তবে এখন মনোনিবেশ করেছেন শরীর চর্চায়। নিজের শরীরের মেদ জড়িয়ে ফেলতে, বেশিরভাগ সময়টাই জিমে কাটান অভিনেত্রী আর তারই নিদর্শন পাওয়া যায় সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

চলতি বছরে সেরা অভিনেত্রীর পুরস্কারও এসে জুটেছে শ্রাবন্তীর মুকুটে। তেলেঙ্গানা বাঙালি ফিল্ম ফেস্টিবলে ‘ভয় পেও না’ ছবির জন্য পুরস্কৃত হয়েছেন অভিনেত্রী। আগামী বছরই আরো বেশ কিছু ছবি নিয়ে দর্শকমহলে হাজির হচ্ছেন শ্রাবন্তী; এগুলির মধ্যে অন্যতম, ‘হাঙ্গামা ডট কম’ ও ‘ডিয়ার ডি’।

তবে সম্প্রতি যে বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবারও চর্চিত হয়েছেন অভিনেত্রী, সেটি হল বিয়ে। সম্প্রতি শ্রাবন্তী দেওয়া একটি রিলসে দেখা গেছে, একদম নতুন বউয়ের মতন বেনারসি পড়ে সকলের সামনে হাজির হয়েছেন তিনি। তার পরনে রয়েছে সাবেকি আটপৌরে ধরণের পরা, নীলচে সবুজ রঙের বেনারসি। যার গোটা গা জুড়ে রয়েছে সোনালী রঙের কারুকার্য। এর সাথে কপালে ছিল তার লাল টিপ, গলায় সোনালী রঙের চোকার এবং ফ্লোরাশ ডিজাইনের সোনালী রঙের টানা দুল। হাতে একটি করে সোনালী রঙের বালা পরেছিলেন তিনি, কোমর ছিল সোনালী কোমর বন্ধ। এর সাথে তার ঠোঁট রাঙিয়ে উঠেছিল, লাল রঙের লিপস্টিক। চোখে মুখে ছিল হালকা মেকআপ।

 

View this post on Instagram

 

Shared post on

তবে ভিডিওর শুরুতেই বোঝা গেছে বিয়ে নয়, আসলে ফটোশুটের জন্যই তৈরি হচ্ছেন তিনি! ভ্যান থেকে নেমে সোজা সেটের দিকে হেঁটে যেতে দেখা গেছে তাকে। এর সাথে ব্যাকগ্রাউন্ডে বাজছিল আশা ভোঁসলের গাওয়া, ‘প্রেম মে তোহরে অ্যায়সে পড়ি ম্যায়’।

Advertisements