×
বিনোদন

ফিনফিনে সরু ফিতের ব্লাউজ ও কালো শাড়িতে লাস্যময়ী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ঘুম কাড়লেন ভক্তদের

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chattopadhyay)। অভিনয় জীবন ছাড়া তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই কাঁটাছেঁড়া হয়ে থাকে দর্শকমহলে। পরপর তিনবার বিবাহ দিচ্ছে নিয়ে নানান মন্তব্য উঠে আসে অভিনেত্রীকে ঘিরে। তবে বর্তমানে শ্রাবন্তী-রোশন অর্থাৎ শ্রাবন্তীর তৃতীয় বিয়েটি এখনো আইনত রয়েছে। চতুর্থবারের জন্য আবারো প্রেমে পড়েছেন তিনি।

Advertisements
যদিও এই সবে তেমন কিছু পাত্তা দেন না অভিনেত্রী, নিজের মতন করেই জীবন-যাপন করেন এবং একই রকম ভাবেই নিজের সৌন্দর্যের দ্বারা অনুরাগীদের নজর কাড়েন। বলাবাহুল্য এই বয়সে এসেও তার নজর কাড়া সৌন্দর্য, অন্য যেকোনো অভিনেত্রীদের টেক্কা দিতে পারে। শাড়ি থেকে শুরু করে ওয়েস্টার্ন, ইন্ডিয়ান কোন কিছুতেই কমতি পরে না তার রূপের জেল্লার।

সম্প্রতি নেট দুনিয়ার পাতায় একটি কালো রঙের শাড়ি পরে রীতিমতো সাইবারবাসীদের ঘুম কেড়েছেন অভিনেত্রী। তার গর্জিয়াস কালো শাড়ি এবং স্লিভলেস ব্লাউজে চোখ আটকে গেছে নেটিজেনদের। একদম ভিন্ন লুকেয সকলের সামনে ধরা দিয়েছেন তিনি। এর আগেও অবশ্য কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের দিনে, তাকে একই রকম ভাবে কালো শাড়িতে দেখা গিয়েছিল। সম্প্রতি তার এই ভাইরাল হওয়া ফটোগুলিতে থাকা ওই কালো শাড়িটি ক্লোদিং ব্র্যান্ডের, যেটি স্টাইল করেছিলেন রুদ্র সাহা। শাড়িটির উপর ছিল নজর কারা প্রিন্ট ডিটেলিং। এছাড়া ক্রেপ মেটেরিয়ালের উপর ছিল রেশমের এমব্রয়ডারি করা।

 

View this post on Instagram

 

Shared post on

এই শাড়ির সাথে বিশেষভাবে নজর কেড়েছিল তার কালো রঙের হল্টার প্যাটার্নের ব্লাউজ। তারই সঙ্গে ক্লাসি প্যাটার্নের ড্রেপ করেছিলেন তিনি আর সাথে ছিল কালো কর্সেট বেল্ট। এছাড়া মানানসই গয়নাও পড়েছিলেন অভিনেত্রী, কানে ছিলো স্টেটমেন্ট ইয়ার রিং হাতে ছিল চুড়ি। খোলা চুলে ও গ্লসে মেকআপে রীতিমতো অনুরাগীদের চমক দিয়েছেন অভিনেত্রী।

Advertisements