Saturday, January 22, 2022

টলিপাড়ায় নতুন জুটি কে ঘিরে তৈরি জল্পনা!

টলিউডের অন্যতম চর্চিত নায়িকার তালিকায় বরাবরই নাম যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। নায়িকার একাধিক প্রেম, বিয়ে সবটাই যেন একেকটা মুচমুচে গসিপ। যদিও তৃতীয় স্বামীর ঘর ছেড়েছেন নায়িকা অনেকদিন, কিন্তু আইনীমতে বিচ্ছেদ তাঁদের এখনও হয়নি! এর মধ্যেই চতুর্থ প্রেমিকও জুটে গিয়েছে তাঁর। তবে সবটাই টলিপাড়ার কানাঘুষো।

কিন্তু এইসব চর্চার মধ্যেই নতুন করে বিয়ের পিঁড়িতে বসে পড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাও আবার কার সঙ্গে জানেন, টলিউডের অন্যতম অভিনেতা ওম সাহানির (Om Sahani) সঙ্গে! ব্যাপারটি হল, চলতি বছরেই অভিনেত্রী মিমি দত্তকে বিয়ে করেছেন ওম, কিন্তু হঠাৎ কি হল, মিমিকে ছেড়ে শ্রাবন্তীর গলায় মালা পড়িয়ে দিলেন ওম। ফের টোপর পড়ে বর বেশে সাজলেন ওম!

তাহলে কি চুপি চুপি প্রেম করতেন তাঁরা, সেটাই এখন ঘটা করে প্রকাশ্যে আনলেন তাঁরা! যদিও আজকাল বলিউড থেকে টলিউড, যখন-তখন বিয়ের সানাইয়ের হিড়িক উঠেছে। তাহলে কি সেই আমেজকেই উস্কে দিতেই বর-কনের বেশে ধরা দিলেন ওম-শ্রাবন্তী? কি মাথায় আসছে তো হাজারো প্রশ্ন! চিন্তা নেই আপনাদের প্রশ্নের উত্তর দেব আমরা! আগামী ৪ জানুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন বাংলা ছবি ‘ভয় পেওনা’ এর শুটিং। যেখানে বর-বৌ এর ভূমিকায় অভিনয় করবেন ওম-শ্রাবন্তী। যদিও এই জুটি নতুন নয়, এর আগে ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করছেন শ্রাবন্তী আর ওম।তখন থেকেই দর্শকদের মনে এই জুটি জায়গা করে নিয়েছেন বরাবরের মতন, এছাড়াও তাঁদের রসায়ন পর্দাতেও বেশ ছাপ ফেলেছিল! এমনকি পরস্পরের ভালো বন্ধুও তাঁরা। সম্প্রতি প্রকাশ্যে এল ওম-শ্রাবন্তীর নতুন ছবি ‘ভয় পেওনা’র পোস্টার শুটের একটি রিল ভিডিও। সেই ভিডিওর প্রথমে ওম-শ্রাবন্তী রোজের সাজ অর্থাৎ দুজনে শার্ট, জিন্স এবং সালোয়ার-কামিজে ধরা দিলেও পরক্ষণেই তাঁদের পোশাকের পরিবর্তন ঘটে যায় ক্যামেরার সামনেই, তবে সবটাই ক্যামেরার মারপ্যাচ।

পোশাক বদলে ওম সাজেন ডিজাইনার ধুতি-পাঞ্জাবি, গলায় গোড়ের মালা, টোপর পড়ে বর বেশে এবং লাল বেনারসি, সোনার গয়না, মালা-চন্দন, মুকুটে সাজলেন সুন্দরী নায়িকা শ্রাবন্তীও, তাঁকে দেখে এক্কেবারে চোখ ধাঁধিয়ে যাওয়ার মতন যোগাড়! বোঝাই যাচ্ছে, তাঁদের নতুন ছবির পোস্টার ফটোশ্যুট চলছে। নানা রকম অঙ্গভঙ্গিতে ছবি তুলতে ব্যস্ত এই তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সেই সব দৃশ্যে একত্র করে রিলে ঠাঁই দেওয়া হয়েছে! শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই এই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘Coming Soon’! শোনা গিয়েছে, ওম-শ্রাবন্তীর নতুন ছবি ‘ভয় পেওনা’ ছবিতে পুরোটাই ভুতুড়ে আমেজে পরিপূর্ণ থাকবে। যদিও ছবির নাম দেখেই তা বোঝা যাচ্ছে ভালোই! ‘ভয় পেওনা’র চিত্রনাট্য অনুযায়ী ‘অনন্যা’ ওরফে শ্রাবন্তী ‘ডা. আকাশ চট্টোপাধ্যায়’ ওরফে ওমের ঘরনি হবেন। তাঁকে ঘিরেই গল্প।

⚡ Trending News

আরও পড়ুন