Saturday, January 22, 2022

পর্দায় ৫ বলিউড তারকা জুটি ফেরা নিয়ে মেঘে ঢাকা দর্শক মহল!

নতুন বছর চলে এসেছে। নতুন বছরে বলিউড থেকে নতুন চমক পাওয়ার জন্য অপেক্ষা করে থাকে দর্শকরা। ২০২২ সালে যে জনপ্রিয় জুটি দর্শকদের মন ভরাতে হাজির হবেন বড়পর্দায় তাদের এক ঝলক দেখে নেওয়া যাক।

দীপিকা পাড়ুকোন শাহরুখ খান: খুব শীঘ্রই সিলভার স্ক্রিনে দেখা যাবে দীপিকা শাহরুখকে। চেন্নাই এক্সপ্রেস’ থেকে হাপি নিউ ইয়ার কিংবা ওম শান্তি ওম বাজিমাত করেছেন এই জুটি। এবার পাঠান ছবিতে দেখা যাবে তাদের। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি। বোঝাই যাচ্ছে বক্স অফিস কাপাতে উপস্থিত হচ্ছেন কিং খান এবং ডিম্পল গার্ল।

আমির খান কারিনা কাপুর: ২০০৯ সালে থ্রি ইডিয়েট ছবির মাধ্যমে এই জুটি দর্শকদের কাছে সুপরিচিত হয়। তাদের কেমিস্ট্রি ছিল সুপারহিট। এরপর সাইকোলজিকাল থ্রিলার তালাশ’ ছবিতে একসাথে দেখা যায় আমির কারিনাকে। প্রায় দু’বছর ধরে চলছে নতুন ছবি লাল সিং চাড্ডা শুটিং। চলতি মাসেই মুক্তি পেতে পারে এই ছবি। নতুন ভাবে আমির কারিনাকে দেখার জন্যে উদগ্রীব হয়ে আছেন দর্শকরা।

টাইগার শ্রফ কৃতি সানন: হিরোপান্তি ছবিতে একসাথে দেখা গিয়েছিল এই তরুণ জুটিকে। সেই ছবিতে তাদের কেমিস্ট্রি ছিল নজরকাড়া। এবার আনন্দ এল রাই এর গণপত ছবিতে দেখা যাবে তাদের। ফের এই জুটিকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

কার্তিক আরিয়ান কৃতি সানন: বলিউডের হ্যান্ডসাম বয় হিসেবে পরিচিত কার্তিক আরিয়ান। কৃতির সঙ্গে এর আগে তাকে জুটি বাঁধতে দেখা গেছে লুকাছুপি ছবিতে। এবার অল্লু অরবিন্দ পরিচালিত বৈকুন্ঠপুরমালা ছবিতে একসাথে দেখা যাবে এই জুটিকে। দক্ষিণের সুপারস্টার আলু অর্জুনের বাবার পরিচালনায় এই মিষ্টি জুটিকে দেখতে উদগ্রীব ভক্তরা।

অক্ষয় কুমার ভূমি পেডনেকার: একটি সামাজিক ছবি টয়লেট এক প্রেম কথাতে দেখা গেছে এই জুটিকে। নতুন বছরে নতুন ভাবে পর্দায় ফিরতে চলেছেন তারা। পরিচালক আনন্দ এল রাই এর রক্ষাবন্ধন ছবিতে একসাথে থাকবেন এই জুটি

⚡ Trending News

আরও পড়ুন