Sunday, November 28, 2021

‘ঢাকের তালে শোভন দোলে বৈশাখী নাচে শোন’! সাম্প্রতিককালে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল শোভন-বৈশাখীর জন্য প্যারোডি গান বেঁধেছেন নেটিজেনরা

পুজোর সময়ে রাস্তাঘাটে ছেলে-মেয়েদের ঢল পরে যায়। পুজোই একমাত্র যেখান থেকে বহু প্রেমিক-প্রেমিকার আবিষ্কার হয়। যাদের মধ্যে কারো কারো আজীবন সেই সম্পর্ক টিকে যায় আবার কারো কারো তা ভেঙেও যায়। আবার যাদের চলতি বছরেই শুরু হয়েছে আবার অনেকদিনের প্রেম সবার ক্ষেত্রেই পুজো মানেই একটা নস্টালজিক বিষয়। তেমনি ছোট্ট থেকে বড় সবাই এই পুজোর আনন্দে মেতেছেন।

আর এখন ফেসবুক খুললেই শুধু জনপ্রিয় জুটি শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Bannerjee) নানা রকম কীর্তিকলাপ। কিছুদিন আগেই তাঁদের একটি ভিডিও শুট রীতিমতো হাসির খোরাকে পরিনত করেছিল। পুজোর ১ মাস আগে থেকেই বিভিন্ন জায়গায় ‘পুজোর সেরা জুটি’ হিসেবে এই দুইই এক্কেবারে সেরার সেরা শিরোপা ছিনিয়ে নিয়েছেন।

কখনও শোভন টুং টাং করে পিয়োনো বাজাচ্ছেন, কখনও আবার শহরের বুকে ঘোড়ার গাড়িতে করে প্রেমিকাকে নিয়ে চড়ে বেড়াচ্ছেন আবার শোভনকে সামনে দাঁড় করিয়ে রেখে ‘ধেই ধেই’ করে নাচ করছেন বৈশাখী। স্বভাবতই এই দুইয়ের ভালোবাসা নিয়ে জোর চর্চা চলছে এখন নেটপাড়া। যদিও নেটিজেনদের খারাপ মন্তব্য যায় আসেনা শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee)।

দু’জনে এখন রীতিমতন ব্যস্ত রং মিলান্তি জামা কাপড়ে আর একে-অপরকে সাজাতে। এবার সেই সব ভিডিও নিয়েই গান বেঁধে ফেললেন ‘দ্য বং ডায়েরি’। নিজেদের সেই গানের নামই তাঁরা দিয়েছেন, ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি’। শোভনদেব চট্টোপাধ্যায়ের বান্ধবী হিসেবেই এখন বেশি পরিচিত অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

স্বামীর সঙ্গে বিচ্ছেদ প্রায় হবে হবে আর কি! কারণ, তাঁর স্বামী মনোজিতের সঙ্গে নাকি কোনো এক মহিলার অবৈধ সম্পর্ক। তাই আপাতত তিনি তৃণমূলের রত্নার স্বামী শোভনের সঙ্গেই থাকছেন। তবে দুজনের ভালোবাসা চর্চিত হলেও সবার আগে তাঁরা দু’জনেই যে খুব ভালো ‘বন্ধু’। একে অপরকে খুব ভালো বোঝেন তাঁরা। আর তাই এবারের পুজো নিয়েও তাঁদের রয়েছে অনেক প্ল্যান। সেসব নিয়েই ফেসবুক এখন উত্তাল তাঁদের নিয়ে।

⚡ Trending News

আরও পড়ুন