বিনোদন

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী! বলিউডের যেকোনো নায়িকাকে সৌন্দর্য্যে টেক্কা দেবে আল্লু অর্জুন পত্নী স্নেহা, রইল ছবি

দক্ষিণী সিনেমা জগতের স্টার ‘আল্লু অর্জুন’ (Allu Arjun)। একাধিক হিট সিনেমার দ্বারা দর্শকের-মনে জায়গা করে নিয়েছেন অ্যাকশন হিরো ‘আল্লু অর্জুন’। কিছুদিন আগে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্টটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। এখনো পর্যন্ত দর্শকমুখে ঘুরে বেড়াচ্ছে পুষ্পার জয়গান! সিনেমার দ্বিতীয় পার্টেরর শুটিংও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে আর দর্শকরা তার জন্যেই অপেক্ষারত। আল্লু অর্জুনের ফ্যান যেন রীতিমতো বেরেই চলেছে দিন দিন! তবে শুধু তিনি নয়, তার স্ত্রী স্নেহাও বেশ প্রিয় অনুরাগীদের কাছে।

হায়দ্রাবাদের মেয়ে স্নেহা রেড্ডি, আমেরিকা থেকে কম্পিউটার সাইন্স নিয়ে পড়াশোনা করে। এরপর এক বন্ধুর বিয়েতে আল্লু অর্জুনের সাথে প্রথম স্নেহার দেখা হয় আর স্নেহা এতটাই সুন্দরী যে, প্রথম দেখাতেই সুন্দরী স্নেহার প্রেমে পড়ে যায় নায়ক আল্লু আর্জুন। এর পর 2011 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। বর্তমানে তাদের দুটি ছেলে-মেয়ে আছে, যাদের নাম আল্লু অয়ন এবং আল্লু আরহা।

৩৭ বছর বয়সী অর্জুন-পত্নী স্নেহা, যে কোন বলিউড নায়িকাখে বলে বলে টেক্কা দেবে সৌন্দর্যের নিরিখে। তবে স্বামীর মত অভিনয় জগতে না থাকলেও, বিভিন্ন ইভেন্টে আল্লু অর্জুনের সাথে দেখা মেলে তার। বর্তমানে অবশ্য সংসারের কাজেই ব্যস্ত তিনি, একা হাতে পরিবার ও সন্তানদের সামলাচ্ছেন।

Related Articles