দুর্দান্ত নাচ করে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলী, দেখুন ভিডিও


গোটা বিশ্বে নিজের ব্যাট-বলের জাদুতে আধিপত্য বিস্তার করেছেন, ভারতীয় ক্রিকেটের দলের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক ও দক্ষ ক্রিকেট প্রশাসক এবং সিএবি এবং বিসিসিআই এর সভাপতি, বাংলা এবং বাঙালির গর্ব সৌরভ গাঙ্গুলি। ১৯৯৭ সালে সৌরভ গাঙ্গুলী গাটঁছরা বাঁধেন ডোনা গাঙ্গুলির সঙ্গে।

সৌরভের স্ত্রী ডোনা মাত্র তিন বছর বয়স থেকে ওডিশি নৃত্যের তালিম নিতে শুরু করেছিলেন। আজ তিনি ওডিশি নৃত্যশিল্পী হিসেবে গোটা দেশ জুড়ে জনপ্রিয়তা অর্জন করেছেন। ‘দীক্ষা মঞ্জরী’ নামে ডোনার একটি নাচের স্কুলও রয়েছে। সামাজিক মাধ্যমে ডোনা গাঙ্গুলির নাচের বহু ভিডিও একাধিকবার নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুনরায় ভাইরাল হয়েছে তাঁর নাচের ভিডিও যেখানে দেখা যাচ্ছে, কোনারক ফেস্টিভ‍্যাল উপলক্ষে ডোনা গাঙ্গুলি এবং তাঁর নাচের টিমের সকল ছাত্র-ছাত্রী এক অসাধারণ ওডিশি নৃত্য পরিবেশনের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে দিয়েছেন।

নাচের প্রত্যেকটি স্টেপকে খুবই নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন ডোনা। তাই তাঁর নাচের এই ভিডিওটি দেখলে ওডিশি নৃত্যশিল্পী হিসেবে জগত বিখ্যাত ডোনা গাঙ্গুলির নাচের পরিচয় পাওয়া যায়। সৌরভ গাঙ্গুলির মেয়ে সানাও, তাঁর মায়ের এই গুনকে খুব ভালো ভাবে আয়ও করেছে।

তাই সানা মায়ের থেকে ওডিশি নৃত্যের তালিম শিখে, বর্তমানে এই কলায় খুবই পারদর্শী হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই মায়ের সঙ্গে তাল মিলিয়ে মেয়ে সানার একটি অসাধারণ নৃত্যের ভিডিও ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন