×
বিনোদনভাইরাল ভিডিও

সৌরভ গাঙ্গুলীর মেয়ের অসাধারণ নাচে মুগ্ধ নেটদুনিয়া, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম জনপ্রিয় অধিনায়ক হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বর্তমানে তিনি আবার বিসিসিআইয়ের প্রেসিডেন্ট বটে। তবে, তার পরিবারে শুধুমাত্র ট্যালেন্টেড তিনি একা নন। নিজের ক্রিকেট খেলার দক্ষতার মাধ্যমে তিনি সারা দুনিয়াকে মাতোয়ারা করে রেখেছিলেন নিজের সময়। তারপরে বিসিসিআইয়ের দক্ষ প্রেসিডেন্ট হিসেবে সাফল্যের নিদর্শন রেখেছেন। তবে তার স্ত্রী এবং কন্যা ও কিন্তু তার মতই অত্যন্ত জনপ্রিয়। নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী এবং তার কন্যা সানা গাঙ্গুলী বর্তমানে নেটদুনিয়ায় অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছেন।

Advertisements

সম্প্রতি তাদের মা এবং মেয়ের একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন তিনি। জানা যাচ্ছে, সৌরভ গাঙ্গুলীর কন্যা সানা গাঙ্গুলী নিজে তার এই নিত্য প্রতিভা মায়ের কাছ থেকে অর্জন করেছেন। সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলী ওডিসি নৃত্য তে বেশ পারদর্শী। মাত্র তিন বছর বয়স থেকে তিনি নাচের তালিম নেয়া শুরু করেন এবং ইতিমধ্যেই তিনি ওড়িশি নৃত্যের ক্ষেত্রে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। একটি নিজের নাচের একাডেমি তিনি খুলেছেন যা অত্যন্ত জনপ্রিয় ইতিমধ্যেই। তার একাডেমির নাম হল দীক্ষা মঞ্জরী।

অন্যদিকে সানা গাঙ্গুলী তার মায়ের কাছ থেকে অত্যন্ত ভালোভাবে ওড়িশি নৃত্যের তালিম নিয়েছেন। সম্প্রতি একটি নাচের ভিডিও তে আমরা দেখতে পাচ্ছি সানা গাঙ্গুলী একটি নীল রঙের পোশাকে নাচ করছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে একটি বসন্ত উৎসবের নাচের ভিডিও এটি। ভিডিওর ব্যাকগ্রাউন্ড এ বসন্ত এসে গেছে গানটি বাজান হচ্ছিল। ভিডিওটি প্রকাশ্যে আসামাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। সকলেই দাদার মেয়ের এই নাচের ভিডিও বেশ পছন্দ করেছেন।

Advertisements