Wednesday, December 1, 2021

পূর্ণ হল দীর্ঘদিনের স্বপ্ন, উচ্চশিক্ষার জন্য বিদেশ পাড়ি দিচ্ছেন মেয়ে, গর্বিত সৌরভ-ডোনা

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআইয়ের বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী(Sourav Ganguly)। আপামর বাঙালি তথা গোটা ভারতবাসীর মনে রাজত্ব করেছেন তিনি। প্রথমদিকে নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছিলেন লর্ডসের মাঠ থেকে। আর এবার সেই দেশেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তার একমাত্র কন্যা সানা গাঙ্গুলী(Sana Ganguly)।

Dona Ganguly

আসলে সব বাবা-মায়েরই ইচ্ছে থাকে তাদের সন্তানকে উচ্চশিক্ষায় শিক্ষিত হয় সফল হতে দেখা। ব্যতিক্রমী নন সৌরভ এবং ডোনাও(Dona Ganguly)। তাইতো এবার মেয়েকে লন্ডনের গ্লোবাল ইউনিভার্সিটিতে ভর্তি করে দিলেন তারা। ভর্তির সমস্ত কাজ শেষ হওয়ার পরে ইউনিভার্সিটির সামনে দাঁড়িয়ে বেশ কয়েকটি ছবি তুলেছিলেন সপরিবারে।

যেগুলি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন সৌরভ। আর সে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “সানা লন্ডনের গ্লোবাল ইউনিভার্সিটিতে ভর্তি হয়ে গেল। এ এক দারুণ অনুভুতি”। পোস্ট করতেই সেখানে সানার জন্য শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা। জানা গিয়েছে ওই ইউনিভার্সিটিতে অর্থনীতি নিয়ে পড়াশোনা করবেন সানা।

আসলে তার অনেক দিনের ইচ্ছা ছিল উচ্চশিক্ষার জন্য ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার। তবে করোনা আবহে ছেড়ে এতোদিন সেটি সম্ভব হয়নি। অবশেষে মনের ইচ্ছা পূর্ণ হলো তাদের। আপাতত লন্ডনে সৌরভের যে ফ্ল্যাটটি রয়েছে সেখানেই সপরিবারে রয়েছেন তারা। যদিও ৪ঠা অক্টোবর কলকাতায় ফিরে আসবেন তিনি। কারণ, সামনেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং আইপিএলের ফাইনাল।

⚡ Trending News

আরও পড়ুন