Thursday, December 9, 2021

এই অভিনেত্রীর হাতে চুমু খেলেন সৌরভ! ‘ডোনা বৌদি খবরটা জানেন?’, প্রশ্ন নেটবাসীদের

আবারও শুরু হয়েছে দাদাগিরি-র নতুন সিজন। বরবরই দর্শকরা ‘দাদাগিরি’ দেখতে খুব উৎসাহী। অন্যদিকে এই গেম শো-এর পারদও ক্রমশ চড়ছে। দাদাগিরি-র মঞ্চে শুরু থেকেই উপস্থিত হয়েছেন জনপ্রিয় ধারাবাহিকের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী-সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। বাংলার দাদা সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় এবারেও জমে উঠেছে দাদাগিরি-র নতুন সিজন।

তারই মধ্যে জি বাংলার মেগা ধারাবাহিক ‘মিঠাই’ থেকে ‘অপরাজিতা অপু’-র অভিনেতা অভিনেত্রীরাও খেলে গেছেন। এরমধ্যেই এই গেম শো-তে খেলতে এসেছিলেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের ‘অপরাজিতা’ ওরফে সুস্মিতা দে। আর তারপরেই তিনি দাদাগিরি-র কিছু মূহুর্ত শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানেই দেখা গেছে, সৌরভ গাঙ্গুলী সুস্মিতার হাতে চুম্বন করছেন। আর এই ছবি দেখার পরেই কটাক্ষ ও কটুক্তির সম্মুখীন হতে হয় বাংলার দাদাকে।

সুস্মিতা এই গেম শো-তে গিয়ে সঞ্চালক তথা প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে জানান, তিনি তার একজন বড়ো ভক্ত। আর তারপরেই সৌরভ গাঙ্গুলী তার হাতে চুম্বন করেন। আর এই ছবি পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা নানান প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন দাদার দিকে।

নেটিজেনদের একাংশ প্রশ্ন করেছেন, সৌরভের স্ত্রী ডোনা কেন এসব মেনে নিচ্ছেন? আবার কেউ বলেছেন, ডোনা বৌদি জানেন? অন্যদিকে কেউ কেউ বলছেন ডোনা গাঙ্গুলী বাড়িতে থাকতে সৌরভ গাঙ্গুলীকে দাদাগিরি-র মঞ্চে এসে এমন করা একদমই উচিত হয়নি। এক কথায় এই ঘটনা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। ক্ষিপ্ত নেটিজেনরা। আসলে সৌরভ-ডোনার জুটি বরাবরই খুব প্রিয় জনগণের কাছে।

⚡ Trending News

আরও পড়ুন