দাদাগিরির মঞ্চে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ সৌরভ গাঙ্গুলি ও ডোনা গাঙ্গুলির, ভাইরাল ভিডিও

Dadagiri

দাদাগিরি আনলিমিটেড সিজন ৯-এর (Dadagiri Unlimited Season 9) শেষ এপিসোডে দর্শকদের জন্য এক দারুন চমক অপেক্ষা করছে। কারণ দাদাগিরির গ্র্যান্ড ফিনালেতে সঞ্চালক সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) তাঁর পত্নী ডোনা গাঙ্গুলির (Dona Ganguly) সাথে নাচতে দেখা যাবে।

শেষলগ্নে যেন তুরুপের অন্তিম তাস বের করলো দাদাগিরির টিম। ৫ই জুন সম্প্রচারিত হবে দাদাগিরির গ্রান্ড ফিনালে। কোন জেলা এইবারে বিজয়ীর তকমা পাবে তার সাথে সাথে দর্শক অপেক্ষা করে থাকবেন সৌরভ এবং ডোনার নাচের যুগলবন্দী দেখার জন্য। এই এপিসোডে শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্ত সৌরভকে শাহরুখেরই বিখ্যাত গান ‘আঁখো মে তেরি’ (Ankhon Mein Teri) গানে ডোনার সাথে পা মেলাতে দেখা যাবে। এই সিজনের প্রায় প্রতিটা এপিসোডে উপস্থিত নায়িকাদের সাথে পা মিলিয়েছেন সঞ্চালক সৌরভ । এইবারে শেষ বেলায় পা মেলাবেন নিজের স্ত্রীয়ের সাথে। সৌরভ জায়া ডোনা একজন প্রথিতযশা কত্থক নৃত্যশিল্পী। এর আগের সিজনগুলিতে ডোনাকে প্রতিযোগী হিসেবে দেখতে পেয়েছিল দর্শক। কিন্তু একসাথে এই জুটিকে পারফরম্যান্স করতে দেখা যাবে এই প্রথম।

দাদাগিরির এই শেষ এপিসোডে ডোনার সাথে উপস্থিত থাকবেন ‘বুম্বাদা’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এই এপিসোডে দুই অতিথিকে প্রতিযোগীদের সাহায্য করতে দেখা যাবে। গ্রান্ড ফিনালেতে সৌরভকে দেখা যাবে সাদা শার্টের উপরে কালো ভেস্ট এবং সাথে মানানসই কালো ট্রাউজার্সে। পাশাপাশি ডোনাকে দেখা যাবে গোলাপি রঙের শাড়ীতে। বিজয়ী কে হবে তা সময় বলবে। কিন্তু এই জুটিকে প্রথমবার কোনো শোতে নাচতে দেখতে পাওয়াটা দর্শকদের কাছে নিঃসন্দেহে উপরি পাওনা।