বিনোদন

প্রকাশ্যে বিয়ের প্রস্তাব মিঠাইকে! ‘জামাইরাজা’ রাজীব-এর কান্ডকারখানায় হতবাক নেটবাসি

একি কাণ্ড! শেষে কিনা মিঠাই (Mithai)-কে বিয়ে করতে চাইলো রাজীব? তাহলে এবার নন্দার কি হবে! ভাবছেন কি? টিআরপি তালিকায় রাজত্ব ফেরাতে নতুন চাল খেলেছে নির্মাতারা। আজ্ঞে না, সত্যি সত্যিই একেবারে জনসমক্ষে ‘মিঠাই’ সৌমী (Soumitrisha Kundu)-কে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। তবে কি পর্দায় উচ্ছেবাবু আর বাস্তবে রাজীব বাবুর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সৌমীতৃষা!

চলুন ব্যাপারটা খুলেই বলা যাক। আসলে সম্প্রতি ধুতি-পাঞ্জাবি পরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন রাজীব ওরফে সৌরভ চ্যাটার্জি (Sourav Chatterjee)। আর সেই ছবিতেই মিঠাই কমেন্ট করেন যে – এইবার বিয়ে টা হয়েই যাক জামাই রাজা। সেই উত্তরে সৌরভ বলেন – যবে তুমি বলবে।


ব্যাস, ওমনি ভক্তরা শুরু করে দিয়েছেন এই নিয়ে ফিসফাস। তবে এক অংশ এটাকে নিছক মজা হিসেবেই ধরছে। তাদের মন্তব্য – ‘তাহলে উচ্ছেবাবুর কি হবে?’ আবার একদল বেশ সিরিয়াস এই বিষয়টা নিয়ে। তাদের প্রশ্ন, অনস্ক্রিন জামাইবাবুর সঙ্গেই কি সৌমী প্রেম করছে? যদিও সে কথা সময়ই বলবে।

প্রসঙ্গত, মিঠাইয়ের দাপট কিছুটা কমলেও ভক্তমহলে জনপ্রিয়তা একফোঁটাও কমেনি। টানা ৪২ সপ্তাহ টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রাখে মিঠাই। এমনকি সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’-এ সেরা নায়ক-নায়িকা থেকে সেরা পরিবার, দেরা ধারাবাহিক সব অ্যাওয়ার্ড ‘মিঠাই’ (Mithai)-এর ঝুলিতে।

Related Articles