×
বিনোদন

বোল্ড লুকে বাজিমাত মিঠাইরানীর! সৌমিতৃষার হট লুকে ঘুম উড়লো নেটনগরীর

Advertisements
Advertisements

বর্তমানে বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় নাম ‘সৌমিতৃষা কুন্ডু’ (Soumitrisha kundu)। বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মাধ্যমে ইতিমধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। একাধিকবার বেঙ্গল টপার হওয়া ‘মিঠাই’ সিরিয়ালটি ইতিমধ্যেই দর্শক মনে বেশ ভালই জায়গা করে নিয়েছে। তবে এর পাশাপাশি নিজের রূপে ও গুনে দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে সৌমিতৃষা।
সোশ্যাল মিডিয়ায় প্রায়শই অভিনেত্রী নানান হট লুকে ধরা দেন।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি শীতের আমেজে আবারো আগুন ধরিয়ে দিলেন অনুরাগীদের মনে। একেবারে কালো হরিণ রুপে নেট মাধ্যমে ধরা দিলেন সকলের প্রিয় মিঠাই রানী। ইনস্টাগ্রামের পাতায় তুলে ধরলেন তার বোল্ড লুকের বিভিন্ন ছবি।

 

View this post on Instagram

 

Shared post on

ছবিগুলিতে মিঠাইকে দেখা গেছে একটি টাইট কালো টপ আর সাথে স্কিনি ট্রাউজার পরতে। কালো টপটির উপরে একটি লাল রঙের ওভারকোটও জড়িয়ে ছিলেন অভিনেত্রী। পায়ে ছিল কালো জুতো সাথে তার খোলা চুল। এর সাথে মুখে মানানসই মেকআপ করেছিলেন এবং ঠোঁটে দিয়েছিলেন নিউড লিপস্টিক। এই পোশাকের সাথে বিভিন্ন মানানসই পোজে বেশ কয়েকটি ছবি তুলেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

ইনস্টাগ্রামের পাতায় ছবিগুলি তুলে ধরে সৌমিতৃষা ক্যাপশন দিয়েছিলেন, “তার উপস্থিতি শক্তিকে ধরে রাখে”। স্বাভাবিকভাবেই এই পোস্টটি বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে। নানান মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। কেউ দিয়েছে ভালোবাসার ইমোজি কেউবা দিয়েছে আগুনের ইমোজি। কেউ লিখেছে, “আপনাকে যতবার দেখি কিভাবে যেন ভালো লেগে যায়”। আবার কেউ লিখেছে, “আপনি কিভাবে এত সুন্দরী’!

Advertisements